Opu Hasnat

আজ ১৬ সেপ্টেম্বর সোমবার ২০১৯,

সন্তানকে ফিরে পেতে পিতা-মাতার আকুতি ফরিদপুর

সন্তানকে ফিরে পেতে পিতা-মাতার আকুতি

নিখোঁজ সন্তান মিনহাজ (১৮)কে ফিরে পেতে আকুতি জানিয়ে দ্বারে দ্বারে ঘুড়ে ফিরছেন তার পিতা-মাতা ও তার স্বজনেরা। রবিবার দুপুরে শহরের শাপলা সড়কের একটি সমাবেশ হল রুমে নিখোঁজ সন্তানকে ফিরে পেতে সাংবাদিকদের সহায়তা চান নিখোঁজ মিনহাজের পিতা মো. বেলায়েত হোসেন ফেরদৌস, মাতা- রানু বেগম। এ সময় পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। 

মিনহাজের পিতা বলেন, চলতি বছর সরকারি রাজেন্দ্র কলেজ থেকে এইচ এস সি পরীক্ষায় অংশ গ্রহণ করে। পরীক্ষার পর মিনহাজ বিশ্ববিদ্যালয় ভর্তির জন্য ঢাকার ইউসিসি কোর্চিং এর ফার্মগেট শাখায় ১১জুন তারিখে ভর্তি হয়। এবং ঢাকার পূর্ব রাজাবার তিন বন্ধুসহ একটি ফ্লাট বাসা ভাড়া নিয়ে কোচিং করে আসছিল। 

১৬ জুলাই মিনহাজের মোবাইলে ফোন দিলে সে রিসিভ না করায়, (অভিভাবক হিসেবে নিয়োজিত থাকা শুভর মা’র) নম্বরে ফোন দিলে সে জানায়, মিনহাজ সকালে ফরিদপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছে। তার পর থেকে মিনহাজকে আমরা আর খুঁজে পাচ্ছি না। 

এ বিষয়ে আমি ঢাকা শেরেবাংলা থানায় ও ফরিদপুর কোতয়ালী থানায় দুটি জিডি করেছি। কিন্তু এখন পর্যন্ত আমি আমার ছেলেকে খুজে পাইনি। আমি আমার সন্তানকে ফিরে পেতে মাননীয় প্রধান মন্ত্রীর হস্থক্ষেপ কামনা করছি। এসময় ফরিদপুরের কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।