Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১৮ আগস্ট ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৮ আগস্ট ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কাজের ব্যাপারে ক্ষোভ জন্মাতে পারে। সংসারের জন্য শান্তির কামনা। পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। শত্রুর থেকে মুক্তি লাভ হবে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনও ক্ষতি থেকে সাবধান থাকুন। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়বে। শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। পেটের সমস্যায় ভোগান্তি।

বৃষ : কীটপতঙ্গ থেকে বিষক্রিয়া হতে পারে। সংসারে ব্যয় সঙ্কোচন করতে হবে। শত্রুর জন্য মনে ভয় আসতে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনও নামী জায়গায় কাজের যোগাযোগ হবে। আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। কোনও আইনি কাজের জন্য খরচ। আর্থিক চাপ আসতে পারে।

মিথুন : সকালের দিকে আঘাত লাগার আশঙ্কা রয়েছে। প্রেমের ব্যাপারে শান্তি মিলতে পারে। সন্তানের লেখাপড়ার জন্য চিন্তা বাড়বে। পেটের সমস্যা বাড়বে। বন্ধুদের থেকে ভালবাসা পাবেন। ব্যবসায় কোনও ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বচসা। বুদ্ধির ভুল হতে পারে। বাবার শরীর নিয়ে সমস্যা বাড়বে। পড়াশোনা নিয়ে চিন্তা বাড়বে।

কর্কট : আজ আশা ভঙ্গ হতে পারে। দূরে কোথাও ভ্রমণের বিষয়ে আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম, যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। কোনও আত্মীয়ের খারাপ খবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি পাবে। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি, বাড়ি কেনা থেকে বিরত থাকুন। কর্মস্থানে কোনও বিবাদ অনেক দূর যাবে, একটু সাবধান থাকুন।

সিংহ : আজ সারা দিন শরীর নিয়ে সমস্যা থাকবে। ব্যবসা নিয়ে নতুন চিন্তা ভাবনা থাকবে আজ। আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমে আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য পেতে পারেন। বিবাহের ব্যাপারে সুখবর আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অতিরিক্ত খরচ থেকে সাবধান থাকুন।

কন্যা : আজ ভাগ্য উন্নতির কোনও সুযোগ পেতে পারেন। শারীরিক কোনও রোগের জন্য যন্ত্রণা বাড়বে। প্রেমে বিরহ আসতে পারে। আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসায় কেউ আপনার সঙ্গে খারাপ ব্যবহার করতে পারে। সম্পত্তি নিয়ে অশান্তির আশঙ্কা। সন্তানকে অশান্তির যোগ রয়েছে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না। রক্তচাপ বাড়তে পারে। পূজা পাঠের জন্য খরচ বাড়তে পারে।

তুলা : আজ সকালের দিকে আপনার মনের মতো পরিবেশ পেতে পারেন। বিবাহিত জীবন খুব ভাল কাটতে পারে। কর্মস্থানের পরিবর্তন হওয়ার সম্ভাবনা। বাড়তি খরচের যোগ রয়েছে। নীতির দিকে দিয়ে কোনও কাজ নিয়ে বিবাদের আশঙ্কা। বন্ধু নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে। ভাল কাজে খরচ হতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। দুপুরের পরে আপনার ব্যবহার খারাপ হতে পারে।

বৃশ্চিক : রহস্যজনক কিছু আবিষ্কার করবেন আজ। ব্যবসায় ভাল লাভ হবে। বন্ধুর ব্যাপারে খারাপ কিছু ঘটতে পারে। বাবার সঙ্গে ব্যবসার আলোচনা। স্ত্রীর সঙ্গে তর্ক হতে পারে। আজ কোনও ক্ষতি হওয়ার জন্য মন খারাপ। বাড়তি খরচের জন্য গুরু জনের সঙ্গে অশান্তি। ব্যবসা চাপ বৃদ্ধি পাবে। প্রেমে আঘাত লাগতে পারে। সন্তানের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।

ধনু : অজথা অপমানিত হতে পারেন। ভ্রমণের ভাল যোগ আছে। নিজের জেদের জন্য আজ কোনও ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। পশুপাখি নিয়ে আনন্দ পেতে পারেন। সংসারের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভাল সুযোগ কাজে লাগান। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বাড়বে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে।

মকর : আজ আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য কোনও শুভ কাজ হতে পারে। ব্যবসায় কোনও নতুন ব্যবস্থা নিতে হবে। কারও চিকিৎসার জন্য খরচ। অফিসে তর্ক হতে পারে। শরীরে কোনও যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসা নিয়ে চিন্তা বাড়বে। মন ভাল থাকবে না আজ। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। আর্থিক চাপ আসতে পারে।

কুম্ভ : কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। তবে আজ আপনার হাতে কোনও জিনিসের ক্ষতি হতে পারে। সন্তানের ব্যাপারে কোনও চাপ আসতে পারে। পেটের সমস্যা বাড়বে। আজ কোনও কাজের সুফল পেতে পারেন। কোনও খারাপ কাজের জন্য বাবা-মায়ের কাছে ভয়। ধর্মে আসক্তি বাড়তে পারে। ব্যবসায় মধ্যম ফল পাবেন।

মীন : আজ সারাদিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। অযথা অশান্তির আশঙ্কা। প্রিয় জনের জন্য মানসিক কষ্টের আশঙ্কা। বাড়তি খরচ নিয়ে চিন্তা বাড়তে পারে। অতিরিক্ত কথা বলবার জন্য কর্মস্থানে বিবাদ। ব্যবসায় কারও সঙ্গে তর্ক হতে পারে। সন্তানের জন্য চিন্তা। প্রিয় জনের কোনও ক্ষতি হতে পারে। পেটের সমস্যা বাড়বে। দুপুরের পরে ব্যবসা ভাল যাবে।