Opu Hasnat

আজ ১৬ সেপ্টেম্বর সোমবার ২০১৯,

দুর্গাপুরে শোকের মাতম, সড়ক দুর্ঘটনায় একই পরিবারের নিহত ৫ নেত্রকোনা

দুর্গাপুরে শোকের মাতম, সড়ক দুর্ঘটনায় একই পরিবারের নিহত  ৫

জেলার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের শাখাইয়া গ্রামের মুন্সিবাড়ীর মোঃ সায়েদুর রহমানের গার্মেন্টস ব্যবসায়ি ছেলে তাঁর স্ত্রী, পুত্র, মেয়ে সহ সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৫ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন, রফিকুল ইসলাম জীবন (৪৫), স্ত্রী শামছুন্নাহার (৩৫), কলেজ পড়ুয়া ছেলে নাবিল ইসলাম (১৮), স্কুল পড়ুয়া মেয়ে রওনাক জাহান (১৩) ও শ্যালক আশরাফুল ইসলাম (২১)।

পারিবারিক সুত্রে জানাগেছে, ঈদের ছুটিতে ব্যবসাকেন্দ্র নরসিংদীর মাধবদী থেকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শশুরবাড়ীতে স্ব-পরিবারে ঈদ করতে আসেন রফিকুল ইসলাম। ছুটি শেষে পরিবারের সদস্যদের নিয়ে শুক্রবার সকাল ১১টার দিকে ঈশ্বরগঞ্জ থেকে নরসিংদীর উদ্দেশ্যে রওনা হলে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর এলাকায় রফিকুল ইসলামের প্রাইভেটকার পৌছলে কিশোরগঞ্জগামী এমকে পরিবহনের দ্রুতগতির একটি বাস ওভারটেক করার সময় তাঁদের চাঁপা দেয়। এতে প্রাইভেটকারটি দুমরে মুচরে গেলে ঘটনাস্থলেই রফিকুল ইসলামের স্ত্রী শামছুন্নাহার মারা যায়। এ সময় আশপাশের লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের সহায়তায় প্রাইভেটকারে থাকা অন্যান্যদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষনা করেন। রফিকুল ইসলামের শিশুপুত্র নাহিদ ও গাড়ীর ড্রাইভার সেলিম চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

রফিকুল ইসলামের চাচা মো. হাবিবুর রহমান জানান, শুক্রবার বিকেলে তাঁদের লাশ হাসপাতাল থেকে ঈশ্বরগঞ্জের মধুপুরে ১ম জানাযা ও পরে দুর্গাপুরের চন্ডিগড়ে ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তাঁদের এই অকাল মৃত্যুতে পরিবারে শোকের মাতম বিরাজ করছে। শোকাহত পরিবারের প্রতি স্থানীয় এমপি মানু মজুমদার, উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস ঝুমা তালুকদার, ইউএনও ফারজানা খানম, দুর্গাপুর প্রেসক্লাব, ঢাকাস্থ দুর্গাপুর সমিতি, কমরেড মনিসিংহ স্মৃতি পরিষদ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।