Opu Hasnat

আজ ১৬ সেপ্টেম্বর সোমবার ২০১৯,

চট্টগ্রাম শিশু একাডেমির উদ্যোগে জাতির পিতার শাহাদত বার্ষিকী পালন চট্টগ্রাম

চট্টগ্রাম শিশু একাডেমির উদ্যোগে জাতির পিতার শাহাদত বার্ষিকী পালন

স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৯ উদযাপন উপলক্ষে বাংলাদেশ শিশু একাডেমি চট্টগ্রাম জেলা কার্যালয়ের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসুচীর মধ্যে ছিল- খতমে কোরআন, মিলাদ মাহফিল, সার্কিট হাউস থেকে জেলা শিল্পকলা একাডেমি পর্যন্ত বর্ণাঢ্য শোক র‌্যালি, শিশু একাডেমির জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নারগীস সুলতানার নেতৃত্বে  জেলা শিল্পকলা একাডেমির বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন। 

এ ছাড়া দিবসটি উপলক্ষে  জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত জেলা প্রশাসনের  আলোচনা সভায় শিশু একাডেমির শিশুদের চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ। 

জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেনের সভাপতিত্বে ও  জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নারগীস সুলতানার সঞ্চালনায়  অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশু একাডেমির  শিশুদের চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতার পুরস্কার তুলে দেন বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, সিএমপি কমিশনার মোঃ মাহাবুবর রহমান, জেলা পুলিশ সুপার নুরেআলম মিনা, বিশিষ্ট কবি ও প্রাবন্ধিক আবুল মোমেন, মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোজাফ্ফর আহমদ ও জেলা  মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ সাহাবউদ্দিন।