Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১৫ আগস্ট ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৫ আগস্ট ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : সামাজিক কাজের জন্য সুনাম লাভ। আজ যতটা সম্ভব স্রষ্টার সেবায় কিছু করার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমন হতে পারে। কিছু কেনাবেচা করার জন্য দিনটি শুভ। কমবয়সীদের কথা শুনলে বিপদে পড়তে পারেন। পেটের সমস্যা বৃদ্ধি।

বৃষ : সৎ গুরু দেবের সাহায্য পেতে পারেন। আজ ব্যবসায় ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রম হওয়ায় শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের চাকরির খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।

মিথুন : নতুন কোনও ব্যবসার ব্যাপারে চিন্তা ভাবনা। আজ কাজের জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধি ভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে মতান্তর ঘটতে পারে। ধর্ম আলোচনায় আজ আপনি খুব দূর পর্যন্ত যাবেন। আজ কোনও ভাবে বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি করতে পারে। বাবা-মায়ের সঙ্গে বিবাদ বৃদ্ধি।

কর্কট : ভাল লোকের দ্বারা বিপদ থেকে উদ্ধার। কোনও কারণে আজ আপনার সম্মানহানি হতে পারে। আপনার বক্তব্যে সকলের মন জয় করতে সক্ষম হবেন। ভাই-বোনের সম্পর্কের মধ্যে ফাটল ধরতে পারে। সঙ্গীতশিল্পীদের শুভ সময়।  চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় জট থাকলে সেটা ছেড়ে যাওয়ার সম্ভাবনা। ক্রোধ সংযত করা বিশেষ প্রয়োজন। বাবা-মায়ের জন্য খরচ বাড়তে পারে।

সিংহ : অনেক দিনের কোনও পুরনো আশা পূর্ণ হতে পারে। আজ সারা দিন কোনও ঝুঁকির কাজ না করাই ভাল। নিজের বুদ্ধির জোড়ে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি যোগ। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি। পড়ে গিয়ে দুর্ঘটনার আশঙ্কা। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বৃদ্ধি। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ।

কন্যা : কর্ম স্থানে তর্ক বাধতে পারে। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা করতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণ কলহ বাধতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। কোনও ভাল কাজে সুনাম প্রাপ্তি হতে পারে। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে।

তুলা : আজ কোনও জটিল সমস্যার সামনে পড়তে হতে পারে। প্রেমে নতুন কোনও যোগাযোগ আসতে পারে। মনের ইচ্ছা পূর্ণ হওয়ার জন্য আনন্দ। আভিনেতাদের জন্য খুব ভাল সুযোগ মিলতে পারে। পড়াশোনার জন্য বিদেশ যাত্রা হতে পারে। নতুন বাড়ি তৈরির সুযোগ এলে হাতছাড়া না করাই ভাল। প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন। আপনার থেকে বয়সে ছোট কারও জন্য দুশ্চিন্তা। আন্ত্রিক জাতীয় রোগে ভোগান্তি।

বৃশ্চিক : সম্পন্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তির জন্য পাড়ার লোকের কাছে হাসির পাত্র হবেন। অফিসে সুনাম বৃদ্ধি। ভাল যুক্তির জন্য তর্কে জয় লাভ। ফাটকা থেকে আয়ের যোগ বা লটারি কাটার জন্য দিনটি শুভ। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে মূল্যবান কিছু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। সাধু সেবা করতে পেরে শান্তি। নিজের কোনও সম্পত্তি কেনার চেষ্টা।।

ধনু : মনের আশা আজ অনেক বাড়তে পারে। আজ ঘরে এবং বাইরে পরিবেশ আপনার সঙ্গেই থাকবে। কোনও কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতাথাকবে। শিক্ষায় সাফল্য বৃদ্ধি পাবে। সমাজের কোনও কাজের জন্য আপনার চাপ বাড়তে পারে। উত্তেজনার কারণে বিপদ আসতে পারে। স্ত্রীর জন্য বাড়তি আয় হতে পারে। বন্ধুর পিছনে খরচ হবে।

মকর : কোনও রকম আঘাত লাগতে পারে। আজ প্রতিবেশীদের ষড়যন্ত্রে কোনও কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন। আজ পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। আজ খুব ভাল কোনও বন্ধু আপনাকে ভীষণ ভাবে ঠকাতে পারে। সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন। অতিরিক্ত অর্থ খরচে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। গুরু জনদের কথায় মনোযোগ দিন। বাবার শরীর নিয়ে চিন্তা।

কুম্ভ : বিজ্ঞানীদের নতুন কিছু আবিষ্কার থেকে সুনাম বাড়তে পারে। আজ কোনও জায়গা থেকে চাপ আসতে পারে। কর্মস্থানে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। পারিবারে শান্তি বজায় থাকবে। যারা সাংবাদিকতার সঙ্গে যুক্ত,তাদের জন্য দিনটি শুভ। আজ উচ্চপদস্থ ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। পুলিশদের জন্য দিনটি অনুকূল। প্রেমে অপমান জুটতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

মীন : কোনও ভাল কাজে গিয়ে অপমানিত হতে পারেন। আজ উচ্চশিক্ষার ক্ষেত্রে যে কোনও কাজে সফল হবেন। কোনও বন্ধুর জন্য কর্মে জটিলতা কেটে যেতে পারে। আইন সংক্রান্ত কোনও কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধূলায় নাম করার সুযোগ আছে। আজ ব্যবসা বা কর্মক্ষেত্রে কোনও সমস্যা থাকবে না। যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। কাছাকাছি কোথাও ভ্রমণ হতে পারে। বাড়তি কথা অশান্তি বাড়াতে পারে।