Opu Hasnat

আজ ২১ সেপ্টেম্বর শনিবার ২০১৯,

চিরিরবন্দরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত দিনাজপুর

চিরিরবন্দরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

দিনাজপুরের চিরিরবন্দরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (১৪ আগষ্ট) বিকাল সাড়ে ৩টায় চিরিরবন্দর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে খেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী মোঃ গোলাম রব্বানী। 

খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উত্তর সুকদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সরকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৩-০ গোলে পরাজিত করে বিজয়ী হয় ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চিরিরবন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাইব্রেকারে  কালীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-১ গোলে পরাজিত করে বিজয়ী হয়। 

উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে ফাইনাল খেলা উপভোগ করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আইয়ুবুর রহমান শাহ, সাধারন সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ  লায়লা বানু উপজেলা শিক্ষা অফিসার এম জি এম সারোয়ার হোসেন, সহকারী উপজেলা শিক্ষা অফিসারবৃন্দ বিভিন্ন স্কুলের প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দ। 

খেলা শেষে প্রধান অতিথি দিনাজপুর-৪ আসনের সংসদ সদস্য ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার পাঁচজন প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে হুইল চেয়ার বিতরণ করেন।