Opu Hasnat

আজ ২২ আগস্ট বৃহস্পতিবার ২০১৯,

শান্তিগঞ্জ উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধনকালে পরিকল্পনামন্ত্রী

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকলকে নিয়ে প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে কাজ করছেন সুনামগঞ্জ

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকলকে নিয়ে প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে কাজ করছেন

পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান বলেছেন, দেশটাকে এগিয়ে নিতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে মিলেমিশে কাজ করতে হবে।  আওয়ামীলীগ সরকারের আমলে সারাদেশব্যাপী যে অবকাঠামোগত উন্নয়ন শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থান ও যোগাযোগ ব্যবস্থার যে উন্নয়ন হয়েছে তা স্বাধীনতা পরবর্তী শেখ হাসিনার সরকার ছাড়া কোন সরকার করতে পারেনি। 

তিনি বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে বলেই সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করছে। তাই কোন দলাদলি না করে উন্নয়নের সাথে থাকতে হবে। এই সরকার অসাম্প্রদায়িক চেতনাবোধে বিশ্বাসী হয়ে কাজ করতে হলে আগে আমার দেশ মুক্তিযুদ্ধের চেতনায় আমার জন্য সর্বশ্রেষ্ঠ। প্রত্যেকেই তার জায়গায় শ্রেষ্ঠ। তাই নিজের দেশকে ভালোবাসতে হবে। তিনি মাদকমুক্ত সমাজ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। 

বুধবার (১৪ আগস্ট) সন্ধ্যায় শান্তিগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ২য় তলায় সামাজিক সংগঠন বিজয় সমাজ কল্যাণ সংস্থার অফিস উদ্বোধন পরবর্তী এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে বিজয় সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মনোয়ার হোসেন হিমেলের সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক আবু সালেহ জনির সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, আওয়ামীলীগ নেতা জিএম সাজ্জাদুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, আওয়ামীলীগ নেতা আসাদুর রহমান আসাদ,  উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন। 

এসময় উপস্থিত ছিলেন, বিজয় সমাজ কল্যাণ সংসংস্থার সাবেক সভাপতি ফরিদ আহমদ, সিনিয়র সহ সভাপতি জিলাল উদ্দিন সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান মানিক,  আন্তর্জাতিক সম্পাদক অলিউর রহমান, অর্থ সম্পাদক দিলোয়ার, দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম, ক্রীডা সম্পাদক জহিরুল ইসলাম, ছাত্রবিষয়ক সম্পাদক জুনাক আহমদ ধর্ম সম্পাদক সাব্বির আহমদ, স্বাস্হ্য বিষয়ক সম্পাদক রিপন দে, সদস্য আকিক, মাজেদ, সুলতান, মনু, হামিদ, মহিবুর, ছনি,  সাবেরিন, শুয়েব, জামী, কামরুল ইসলাম, রেখন, রাজু, হুমায়ূন ও রিমু আহমদ প্রমুখ।