Opu Hasnat

আজ ২২ সেপ্টেম্বর রবিবার ২০১৯,

নৌকা একটি প্রমাণিত উন্নয়ন প্রতীক : ডা. সিদ্দিকুর নাটোর

নৌকা একটি প্রমাণিত উন্নয়ন প্রতীক : ডা. সিদ্দিকুর

নির্দ্বিধায় দেশের মানুষ এখন স্বীকার করতে বাধ্য হবে যে, ‘নৌকা একটি উন্নয়ন প্রতীক, নৌকা একটি প্রমাণিত উন্নয়ন প্রতীক। দেশের মানুষ নৌকায় ভোট দিয়ে কোনই ভুল করেননি। নৌকায় ভোট দেয়ার কারণে দেশে শান্তি বিরাজ করছে, দেশের কোন একটি মানুষ না খেয়ে আছেন তার কোন প্রমাণ কেউ দেখাতে পারবে না। দেশ এখন উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে।’ 

বুধবার (১৪ আগস্ট) দুপুরে নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ হল রুমে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী প্রধান অতিথির বক্তব্য কালে এ কথা বলেন। তবে গত উপজেলা পরিষদ নির্বাচনে যারা এই নৌকার বিরোধিতা করেছেন অথচ নিজেকে আওয়ামীলীগ নেতা বা কর্মী হিসেবে পরিচয় দেন তাদের উদ্দেশ্য করে তিনি বলেন, এটা কোন সুস্থ রাজনৈতিক চর্চা নয়। দল যাকে মনোনয়ন দিবে ও দলের প্রতীক নৌকা যিনি পাবেন, তাকেই সমর্থন ও ভোট দেয়া নৈতিক ও শুদ্ধ দায়িত্ব ছিলো তাদের। ভবিষ্যতে শেখ হাসিনার যোগ্য নেতৃত্বকে সম্মান দেখাতে তিনি তাদের প্রতি আহ্বান জানান।  

নৌকা প্রতীকের সমর্থক ও ভোটার গোষ্ঠীর আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জোয়াড়ি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি চাঁদ মাহমুদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাঝগাঁও ইউপি’র সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি খোকন মোল্লা, জেলা পরিষদ সদস্য আবুল কালাম জোয়ার্দার, পৌর কাউন্সিলর মোহিত কুমার, মুক্তিযোদ্ধা সংগঠক আব্দুল বারী মজুমদার, আকবর আলী মৃধা, প্রবীণ আ’লীগ নেতা সোবাহান প্রামাণিক প্রমূখ।