Opu Hasnat

আজ ২২ আগস্ট বৃহস্পতিবার ২০১৯,

সৈয়দপুরে কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার নীলফামারী

সৈয়দপুরে কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সৈয়দপুর নীলফামারী থেকে সৈয়দা রুখসানা জামান শানু : নীলফামারীর সৈয়দপুরে গাছে ঝুলন্ত অবস্থায় রাকিবুল ইসলাম রকি (১৯) নামে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। ঈদের দিন সকালে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ বাজারের দক্ষিণে পানি উন্নয়ন বোর্ডের সেচ নালার পাড়ের একটি আকাশমনি গাছ থেকে ওই মরদেহটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন সোমবার (১২ আগস্ট) সকালে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সিপাইগঞ্জ বাজারসংলগ্ন উল্লিখিত একটি গাছে এক কিশোরের মরদেহ ঝুলতে দেখে এলাকাবাসী। পরে ঘটনাটি সৈয়দপুর থানা পুলিশকে অবগত করা হয়।

সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. বাপ্পী ঘটনাস্থলে পৌঁছে সুরতহার প্রতিবেদন তৈরি করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে খবর পেয়ে নিহতের বড় ভাই কামারুল ইসলাম রাশেদ সৈয়দপুর থানায় গিয়ে মরদেহটি তার ছোট ভাই রাকিবুল ইসলাম রকির বলে শনাক্ত করেন। নিহত রাকিবুল ইসলাম রকি সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ থেকে এবারে উচ্চমাধ্যমিক (এইচএসসি) পরীক্ষায় পাস করেছে। তাদের গ্রামের বাড়ি নীলফামারী সদরের চাপড়া সরমজানী ইউনিয়নের বড়ুয়া পাটোয়ারাীপাড়া এবং তার বাবা নাম মো. আফজাল হোসেন। সে পরিবারের অন্যান্যদের সঙ্গে সৈয়দপুর শহরের কয়ানিজপাড়ায় থাকত। ছয় ভাইয়ের মধ্যে সকলের ছোট ছিল রকি।

সৈয়দপুর থানার ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) নিমাই চন্দ্র রায় জানান, এ ঘটনায় থানায় একটি অপমুত্যৃ মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।