Opu Hasnat

আজ ২২ আগস্ট বৃহস্পতিবার ২০১৯,

সুনামগঞ্জে দুর্বৃত্তদের অস্ত্রের আঘাতে তরুণলীগের সদস্য গুরুতর আহত সুনামগঞ্জ

সুনামগঞ্জে দুর্বৃত্তদের অস্ত্রের আঘাতে তরুণলীগের সদস্য গুরুতর আহত

সুনামগঞ্জ পৌর শহরের নতুন পাড়া এলাকায় ঈদের দিনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে তরুণলীগের সদস্য গুরুতর আহত হয়েছেন। স্থানীয় ও হাসপাতাল সুত্রে জানা যায়, ঈদের দিন সোমবার বিকাল ৫টায় নতুনপাড়া এলাকার অনুকুল আশ্রমের সামনে রাস্তায় বাসা থেকে বাজারে যাওয়ার পথে দুর্বৃত্তদের হামলার শিকার হন সদর থানা তরুনলীগের সদস্য মো: শিপন মিয়া(১৯)। সে নতুনপাড়া এলাকার মো: জমির আলীর ছেলে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, একই এলাকার পংকজ, শংকর, বাপ্পি, রুখন নামে একদল বখাটে দুর্বৃত্তরা এই হামলা চালায় এবং দাড়াঁলো ছুড়া দিয়ে শিপন মিয়ার বুকে স্টেপিং করে রক্তাক্ত জখম করে। এ সময় আহত শিপন মিয়ার সাথে থাকা টাকা ও মোবাইল নিয়ে যায় তারা। তার চিৎকারে স্থানীয়দের সহযোগিতায় শিপন মিয়াকে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। বর্তমানে সে আহত অবস্থায় সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে । এ ঘটনায় মঙ্গলবার (১৩ আগস্ট) রাতে ৪ জনের নাম উল্লেখ করে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান আহত শিপনের পরিবারের লোকজন।

এ ব্যপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ শহীদুর রহমান অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।