Opu Hasnat

আজ ২২ আগস্ট বৃহস্পতিবার ২০১৯,

সুনামগঞ্জে ১২০০ অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ সুনামগঞ্জ

সুনামগঞ্জে ১২০০ অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

ঈদুল আযহাকে সামনে রেখে সুনামগঞ্জ জেলা পরিষদ ও জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর উদ্যোগে পৃথক ভাবে শহরের অসহায় ও গরীব ১২০০ পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল, ডাল তেল আলুসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

কনিবার (১০ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় সুনামগঞ্জ জেলা পরিষদের আয়োজনে পরিষদের সামনে ও মুক্তিযোদ্ধা ভবণে আলাদাভাবে এ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুট। 

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু সফিয়ান, ঢাকাস্থ সুমানগঞ্জ সতিরি সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আকবর হোসেন মঞ্জু, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, মানব বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জুবের আহমদ অপু, জেলা যুবলীগের সদস্য মিজানুর রহমান মিজান, আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড জেলা শাখার সভাপতি শিবলু আহমেদ চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী মিলটন পুরকায়স্থ, সুহেল মিয়া প্রমুখ। 

জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুট বলেছেন আমার দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে দেশের প্রত্যন্ত অঞ্চলে যে সুশম উন্নয়ন অব্যাহত রয়েছে এই ধারা অব্যাহত থাকলে আগামীতে বিশ্বে বাংলাদেশ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে। তিনি এই উন্নয়নের দেশের সকল মানুষকে অংশ নেয়ার আহবান জানান।