Opu Hasnat

আজ ২১ অক্টোবর সোমবার ২০১৯,

হরিণাকুন্ডু প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় মিডিয়াঝিনাইদহ

হরিণাকুন্ডু প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানার সাথে হরিণাকুন্ডু প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এর আগে প্রেসক্লাবের নেতৃবৃন্দ নবাগত উপজেলা নির্বাহী অফিসারকে ফুলের শুভেচ্ছা জানান। 

এসময় নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা বলেন, সাংবাদিকরা জাতির চতুর্থ স্তম্ভ ও দেশ প্রেমিক। দেশের সকল স্তরের ভাল মন্দ আপনারাই তুলে ধরেন। আপনাদের সাথে নিয়েই আমি চলতে চাই। তিনি আরো বলেন, আমি এখানে নতুন, পরিবেশটাও একদম নতুন। আমার কর্মকান্ডে কোন ভুল ত্রুটি হলে আপনারা গঠনমূলক সমালোচনা করে আমাকে সংশোধনের সুযোগ দিবেন। আপনারা চেষ্টা করবেন সমাজের উন্নয়নমুলক কাজগুলো বেশি বেশি প্রচার করা। যাতে করে এটা দেখে আরো বেশি মানুষ কাজ করতে এগিয়ে আসে। 

এ মতবিনিময় সভা অনুষ্ঠানে ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ও হরিণাকুন্ডু প্রেসক্লাবের কার্য নির্বাহী সদস্য এম. মাহফুজুর রহমান এবং প্রেসক্লাব সভাপতি এইচ মাহবুব মিলুর নেতৃত্বে সাধারণ সম্পাদক বীর বসির আহম্মেদ, সহ-সভাপতি ছমিরুল ইসলাম ছমির, নির্বাহী সদস্য আনিচুর রহমান লিটন, রাব্বুল হোসেন, সাংগঠনিক সম্পাদক জাভেদ হাসান আক্তার, দপ্তর সম্পাদক আবু সাঈদ টুনু, ইখতিয়ার উদ্দীন, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক আরিফুর রহমান, রাশিদুল ইসলাম রাশেদ, ইকরামুল ইসলাম, মোশারফ হোসেন, হ্যাপি মিয়াসহ প্রমুখ উপস্থিত ছিলেন। 

মতবিনিময় কালে নবাগত নির্বাহী অফিসার বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন সহ সাংবাদিকদের কাছে সহযোগিতা কামনা করেন। 

এই বিভাগের অন্যান্য খবর