Opu Hasnat

আজ ২২ অক্টোবর মঙ্গলবার ২০১৯,

কালকিনিতে শিশুপুত্র হত্যার ঘটনায় পাষন্ড মা গ্রেফতার মাদারীপুর

কালকিনিতে শিশুপুত্র হত্যার ঘটনায় পাষন্ড মা গ্রেফতার

মাদারীপুরের কালকিনিতে পারিবারিক দ্বন্দ্বের জের ধরে তারামিয়া নামের এক দেড় বছরের শিশুপুত্রকে হত্যা করেছে পাষান্ড মা। আর এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় পাষান্ড মা মৌসুমী বেগমকে আজ রোববার ভোরে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

পুলিশ ও এলাকা সুত্রে জানাগেছে, উপজেলার বাশগাড়ি এলাকার মধ্যেচর গ্রামের শিরাজ মোল্লার ছেলে মনির মোল্লার সঙ্গে পৌর এলাকার চরঠেঙ্গামাড়া গ্রামের গিয়াসউদ্দিন হাওলাদারের মেয়ে মৌসুমীর পাঁচ বছর আগে বিবাহ হয়। তাদের সংসারে দেড় বছরের একটি পুত্র সন্তান জন্মলাভ করে। কিন্তু বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে দ্বন্দ্ব চলে আসছে। এর জের ধরে স্ত্রী মৌসুমী তার বাবার বাড়ি চলে যায়। পরে স্বামী মনির মোল্লা শনিবার বিকালে তার স্ত্রী ও সন্তানকে বাড়িতে নেয়ার জন্য শশুর বাড়ি যায়। এসময় দুইজনের মাঝে নতুন করে ঝগড়া সৃষ্টি হয়। এতে করে মনির মোল্লা স্ত্রী-সন্তানকে না নিতে পেরে অভিমান করে খালি হাতে নিজ বাড়ি চলে যায়। এ সুযোগে শনিবার সন্ধ্যায় পাষান্ড মৌসুমী বেগম তার শিশুপুত্র তারামিয়াকে শ্বাসরোধে হত্যা করে। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেন। এ হত্যার ঘটনায় শিশুর বাবা মনির মোল্লা বাদী হয়ে তার স্ত্রী মৌসুমীকে আসামী করে কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে কালকিনি থানা পুলিশ আসামী মৌসুমীকে গ্রেফতার করেন।

মামলার বাদী মনির মোল্লা বলেন, মৌসুমী আমার সাথে ঝগড়া করে আমার শিশু সন্তানকে হত্যা করেছে। আমি তার সঠিক বিচার চাই।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, শিশুপুত্র তারামিয়াকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আমরা আসামী মৌসুমীকে গ্রেফতার করেছি।