Opu Hasnat

আজ ২৫ আগস্ট রবিবার ২০১৯,

দুর্নীতিবাজরা ক্ষমতাসীনদের পোষ্য : মোমিন মেহেদী রাজনীতি

দুর্নীতিবাজরা ক্ষমতাসীনদের পোষ্য : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, দুর্নীতিবাজরা ক্ষমতাসীনদের পোষ্য। এদের কারণেই আজ যেখানে সেখানে ময়লা-আবর্জনা, উন্নয়নের নামে লুটপাটের রাজত্ব তৈরি হচ্ছে। আর তারই প্রতিবাদে মশারী মিছিল নতুন প্রজন্মের প্রকৃত প্রতিবাদ হিসেবে বাংলাদেশের ঘরে ঘরে বার্তা পৌঁছাবে যে, যদি জনগন সচেতন না হয়; প্রতিবাদ না জানায় সরকার ডেঙ্গু প্রতিরোধে পদক্ষেপ নিতে বিলম্ব করতেই থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক হলেও চারপাশের মোসাহেবীদের কারণে আজ যত্রতত্র সংকট তৈরি হচ্ছে। জনগনের নাভিশ্বাস ওঠার উপক্রম হয়েছে। মুক্তির পথ এই প্রতিবাদ- সোচ্চার আন্দোলন। 

শুক্রবার (২ আগস্ট) বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মশারি মিছিল ও সমাবেশে তিনি উপরোক্ত কথা বলেন। 

এসময় তিনি আরো বলেন, আজ যে মশারী মিছিল হচ্ছে, সেই মিছিল শুধুই মিছিল নয়; অন্যায়-অপরাধ-দুর্নীতি আর দেশদ্রোহের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবানের প্রাথমিক পর্ব। এরপর যেখানেই অন্যায়-অপরাধ-দুর্নীতি; সেখানেই নতুনধারা কর্মসূচী দেবে।  

নতুনধারা বাংলাদেশ এনডিবির ভাইস চেয়ারম্যান শফিউল বারী রাসেলের সভাপতিত্বে সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, চন্দন সেনগুপ্ত, শেখ হাবিব খোকন, মহাসচিব হাসিবুল হক পুণম, যুগ্ম মহাসচিব আনোয়ার ভূঁইয়া, হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক হরিদাস সরকার, গোলাম ওয়াজেদ সরকার রানা, জিয়াউদ্দীন সুজন প্রমুখ বক্তব্য রাখেন। 

সংহতি প্রকাশ করেন- অনলাইন প্রেস ইউনিটির ঢাকা মহানগর উত্তরের সভাপতি শাহজালাল উজ্জল  ও সাইয়্যেদুল হক লিটন।