Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

রাজধানীতে বিয়ের অনুষ্ঠানে কনের বাবাকে কুপিয়ে হত্যা রাজধানী

রাজধানীতে বিয়ের অনুষ্ঠানে কনের বাবাকে কুপিয়ে হত্যা

রাজধানীর মগবাজারে বিয়ের অনুষ্ঠানে কনের বাবাকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করেছে এক ব্যর্থ প্রেমিক। বৃহস্পতিবার (০১ আগস্ট) দুপুরে দিলু রোডে সাবেক বিজিএমইএ ভবনের পেছনে প্রিয়াংকা সুটিং হাউজ কমিউনিটি সেন্টারে এ হামলার ঘটনা ঘটে।

নিহতের নাম তুলা মিয়া (৪৫)। আর অভিযুক্ত ঘাতকের নাম সজীব আহমেদ রকি (২৩)।

বিষয়টি নিশ্চিত করে হাতিরঝিল থানার উপপরিদর্শক আবদুর রব বলেন, অভিযুক্ত ঘাতককে আটক করা হয়েছে।

এদিকে হামলার সময় তুলা মিয়াকে বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতে আহত হয়েছেন কনের মা ফিরোজা খাতুন। তাকে গুরুতর জখম অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তুলা মিয়ার লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

আটকের পর সজীব পুলিশকে জানায়, বিয়ের কনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। প্রেমিকার বিয়ে সইতে না পেরে তিনি এই হামলা করেছেন। তবে সজীবের সঙ্গে কনে স্বপ্না আক্তারের আদৌ কোনো সম্পর্ক ছিল কি না সে বিষয়ে পুলিশ এখনও নিশ্চিত নয়।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, বর ও কনের দুই পরিবারের ঘনিষ্ঠজনদের কয়েকজনকে নিয়ে বিয়েটি অনুষ্ঠিত হচ্ছিল। এসময় সজীব হঠাৎ সেন্টারে ঢুকে হট্টগোল সৃষ্টি করে। একপর্যায়ে কনের বাবাকে ছুরিকাঘাত করে। তাকে বাঁচাতে কনের মাকেও ছুরিকাঘাত করা হয়। তাদের দুজনকে প্রথমে উদ্ধার করে পার্শবর্তী ইনসাফ বারাকাহ হাসপাতালে নেয়া হয়। সেখানে তুলা মিয়ার মৃত্যু হয়। পরে ফিরোজাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়।