Opu Hasnat

আজ ২৫ আগস্ট রবিবার ২০১৯,

মাদরাসা ছাত্র হত্যা মামলার আসামী দু’শিক্ষক ৫ দিনের রিমান্ডে চুয়াডাঙ্গা

মাদরাসা ছাত্র হত্যা মামলার আসামী দু’শিক্ষক ৫ দিনের রিমান্ডে

চুয়াডাঙ্গার  আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গায় আলোচিত  মাদরাসা ছাত্র আবির হুসাইন (১১) হত্যা মামলায়  দু’শিক্ষকের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।   শিক্ষকদ্বয় হলেন  মাদরাসার মুহতামিম  আবু হানিফ ও সহকারী শিক্ষক তামেনিদারি। মঙ্গলবার বেলা ১২ টায় চুয়াডাঙ্গার আলমডাঙ্গা আমলী আদালতের বিজ্ঞ বিচারক পাপিয়া নাগ  এক জনাকীর্ণ আদালতে এ আদেশ দেন ।

আদালত সূত্রে জানা যায়, জেলার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা নূরানী হাফেজিয়া মাসরাসা  ও এতিমখানার ছাত্র আবির হুসাইন  হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা শেখ মাহবুবুর রহমান  ওই শিক্ষকদ্বয়ের বিরুদ্ধে আদালতে ৭দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আদালতের  বিজ্ঞ বিচারক  ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন ।

মামলার  বর্তমান তদন্তকারী কর্মকর্তা  চুয়াডাঙ্গা ডিবির ইন্সপেক্টরআব্দুল খালেক জানান, রবিবার এ মামলার তদন্তভার পেয়েছি। আসামীদের  জিজ্ঞাসাবাদের মাধ্যমে  প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে  বলে আশা করছি। 

উল্লেখ্য, মাদরাসা ছাত্র আবির হুসাইন গত  ২৩ জুলাই রাতে নিখোঁজ হয় । পরদিন  সকালে  মাদরাসার পাশ্ববর্তী  একটি আমবাগান  থেকে তার মাথাবিহীন মরদেহ উদ্ধার করে পুলিশ। তার পরদিন  মাদরাসা সংলগ্ন একটি পুকুর থেকে ওই ছাত্রের মাথা উদ্ধার করে  ডুবুরীদল । এ ঘটনায় আবির হুসাইনের মা গোলাপী খাতুন  অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায়  একটি  হত্যা মামলা দায়ের করেন ।  এ মামলায়  ওই মাদরাসার মুহতামিমসহ ৫ শিক্ষক ও রাধুঁনীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয় । পরে  ৩ সহকারী শিক্ষক ও  রাধুঁনীকে ছেড়ে দেওয়া হয় ।