Opu Hasnat

আজ ২১ অক্টোবর সোমবার ২০১৯,

দিনাজপুরে ভিজিএফ চাউল বিতরণ কর্মসূচীর উদ্বোধন দিনাজপুর

দিনাজপুরে ভিজিএফ চাউল বিতরণ কর্মসূচীর উদ্বোধন

দিনাজপুর পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বরাদ্দকৃত ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সার্বিক সহযোগীতায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দুঃস্থ্যদের মাঝে ১৫ কেজি করে ভিজিএফ এর চাউল বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম। 

মঙ্গলবার (৩০ জুলাই) সকাল ১০টায় দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল এর সভাপতিত্বে বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবির সোহাগ, সাধারন সম্পাদক এস.এম খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, পৌর কাউন্সিলর মোঃ রেহাতুল ইসলাম খোকা, মোস্তাফিজুর রহমান মাসুদ, আশরাফুল আলম রমজান প্রমুখ। 

উক্ত কার্যক্রর্মের তদারকি করেন শহর সমাজসেবা অফিসার মোঃ মাইনুল ইসলাম, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা র্মজিনা বেগম প্রমুখ। 

দিনাজপুর পৌর সভার ১২টি ওয়ার্ডে বিনামূল্যে জনপ্রতি ১৫ কেজি করে ৪৬২১জন দুঃস্থ্য পরিবারের মাঝে ভিজিএফ চাউল বিতরণ করা হয়। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শহর আওয়ামীলীগ নেতা এ্যাডঃ শামীম সরকার বাবু, শহর আওয়ামীলীগের নির্বাহী সদস্য কামরুল হাসান ভুট্টো ও শহর যুবলীগের সাধারন সম্পাদক মোঃ সোহরাফ হোসেন।