Opu Hasnat

আজ ৭ ডিসেম্বর শনিবার ২০১৯,

কালকিনিতে পূর্ব শত্রুতার জের ধরে হামলায় প্রবাসীসহ আহত ৫ মাদারীপুর

কালকিনিতে পূর্ব শত্রুতার জের ধরে হামলায় প্রবাসীসহ আহত ৫

মাদারীপুরের কালকিনিতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় প্রবাসীসহ একই পরিবারের কমপক্ষে ৫জন আহত হয়েছে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে। এ হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর পরিবার। তবে ঘটনাস্থল থেকে একটি রাম দা উদ্ধার করেছে থানা পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানাগেছে, পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামের দিকেন হাওলাদারের সঙ্গে একই এলাকার হাবিব হাওলাদারের দীর্ঘদিন ধরে পুর্ব শত্রুতা চলে আসছে। এর জের ধরে দিকেনের সঙ্গে হাবিবের প্রথমে কথা কাটাকাটি হয়। এ পর্যায় হাবিব হাওলাদারের নেতৃত্বে ইয়াসিন ও বেল্লাল হাওলাদার মিলে তাদের লোকজন নিয়ে দেশী অস্ত্রে সজ্জিত হয়ে দিকেন হাওলাদারের পরিবারের উপর অতর্কিতভাবে হামলা চালায়। এতে দিকেন হাওলাদার(৩৮), তার ছোট ভাই ইটালী প্রবাসী ফিরোজ হাওলাদার(৩৩), বোনের ছেলে কাওসার হাওলাদার(৩০) ও বোন কহিনুর বেগমসহ(৪৫) কমপক্ষে ৫জন আহত হন । আহতদেরকে কালকিনি হাসপাতালে ভর্তি করা হয়। এ হামলার ঘটনায় ভুক্তভোগীর মামা মোঃ লোকমান হোসেন কালকিনি থানায় একটি অভিযোগ দায়ের করেন। তবে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভুক্তভোগী প্রবাসী মোঃ ফিরোজ হাওলাদার বলেন, বিনা কারনে হাবিব হাওলাদার তার লোকজন নিয়ে রাম দা দিয়ে আমাদের পরিবারের উপর হামলা চালায়। আমরা হাবিবের বিচার চাই।

এ বিষয় অভিযুক্ত হাবিব হাওলাদারের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে কালকিনি থানার এসআই আল ইমরান বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা ঘটনাস্থল থেকে একটি রাম দা উদ্ধার করেছি। তবে বিষয়টি দেখব।