Opu Hasnat

আজ ১২ ডিসেম্বর বৃহস্পতিবার ২০১৯,

ধলেশ্বরী নদীতে ডুবে যাওয়া ২ শিক্ষার্থীর লাশ উদ্ধার ঢাকা

ধলেশ্বরী নদীতে ডুবে যাওয়া ২ শিক্ষার্থীর লাশ উদ্ধার

সাভার উপজেলার ব্যাংকটাউন এলাকার ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে তিন কলেজছাত্র নিখোঁজের পর দুইজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

আজ (২৮ জুলাই) সকাল ১১টার দিকে ব্যাংকটাউন এলাকার ধলেশ্বরী নদী থেকে ভাসমান অবস্থায় প্রথম লাশটি উদ্ধার করা হয়। নিহতের স্বজনরা প্রাথমিকভাবে লাশটি তৌসিফ আহমেদ আকাশের বলে নিশ্চিত করেছেন। তার বাড়ি সাভারের ব্যাংক টাউন এলাকায়। এরপর দুপুর ১টার দিকে বলিয়ারপুর কুন্ডা ব্রিজ সংলগ্ন এলাকা থেকে মেহেদি নামে আরেকজনের লাশ উদ্ধার করা হয়। তার বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেছেন, রোববার সকাল ৭টা থেকে তাদের সন্ধানে ফের উদ্ধার অভিযান শুরু হয়। সকাল থেকে ১২ সদস্যের উদ্ধারকারী দল দুটি ট্রলারে করে অভিযান চালাচ্ছে। এতে নেতৃত্ব দিচ্ছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ঢাকা ৪ জোন কমান্ডার আনোয়ারুল হক। দুটি ট্রলার দিয়ে উদ্ধারকারী দল ঘটনাস্থল ও তার আশপাশে তল্লাশি চালাচ্ছে। পাশাপাশি ডুবুরিরাও নদীতে নেমে খোঁজ করছেন।

উল্লেখ্য, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর ধানমন্ডি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের তিন ছাত্র আকাশ (১৯), মেহেদি (১৯), রাজন (১৯) সাভারের ব্যাংক টাউন এলাকায় ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়। এ ঘটনায় দুই ছাত্রকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।