Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

দামুড়হুদায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত চুয়াডাঙ্গা

দামুড়হুদায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত

চুয়াডাঙ্গার দামুড়হুদায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ঈদ পুর্নর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধায় দামুড়হুদা সঙ্গিতা সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে দামুড়হুদা উপজেলা পরিষদ চত্বরে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সোমবার সন্ধায় ৭টায় সঙ্গিতা সাংস্কৃতিক সংগঠনের সভাপতি ইসমাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার ফরিদুর রহমান।

 বিশেষ অতিথী ছিলেন, দামুড়হুদা ওদুত শাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ কামাল উদ্দন,দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান ও সাধারন সম্পাদক এম নুরুন্নবী।

অনুষ্ঠানে স্বাগত্য বক্তব্য রাখেন ,সংগঠনের সাধারন সম্পাদক আসমত আলি, এছাড়া ও বক্তব্য রাখেন, ক্রীড়া সংগঠক দামুড়হুদা স্পোটিং ক্লাবের সভাপতি এখলাস উদ্দীন সুজন প্রতি বছরে তিনি সঙ্গিতা সাংস্কৃতিক সংগঠনের এই অনুষ্ঠান পরিচালনার জন্য আর্থিক সহোযোগিতা করার প্রতিশ্রæতি দেন।  এর পর  ৪৪জন কৃতি শিক্ষার্থীর সংবর্ধনা দেওয়া হয়। কৃতি শিক্ষার্থীর  মধ্যে ৫জন মেরিট পজিশনে মেডিকেলে ভর্তির যোগ্যতা অর্জন করেছে। এরা হলেন- বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়া দামুড়হুদা উপজেলা সদরের দশমি পাড়ার আবু জাফরের ছোট ছেলে ও দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমানের ভাতিজা সাইফুল্লা আল রাজি, রুমি রাজশাহী মেডিকেল কলেজ, নাহিদ রংপুর মেডিকেল কলেজ, তানজির জান্নাত মিষ্ঠি ফরিদপুর মেডিকেল কলেজ ও রোখসানা ময়মনসিংহ মেডেকেল কলেজ। এরপর সাংস্কৃতিক সন্ধা শুরু হয়।