Opu Hasnat

আজ ২০ আগস্ট মঙ্গলবার ২০১৯,

সুনামগঞ্জে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সুনামগঞ্জ

সুনামগঞ্জে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বন্যায় ক্ষতিগ্রস্থ ভানবাসী মানুষজন বির্ভিন্ন পানিবাহিত রোগে আক্রান্ত হওয়ার কারণে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্বপাগলা ইউনিয়নের চিকারকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকাল থেকে শুরু হওয়া এই ক্যাম্পে ইউনিয়নের অহসায় ও গরীব ৫০০ শতাধিক রোগীকে এ সেবা দেয়া হয়। গণস্বাস্থ্য কেন্দ্র ঢাকার আয়োজনে ও পাগলা গণস্বাস্থ্য কেন্দ্রের সহযোগিতায়  এ চিকিৎসা সেবা শেষে রোগীদের বিনামূল্যে প্রয়োজনীয় ঔষধ ও সরবরাহ করা হয়।  

এ সময় চিকিৎসা সেবায় অংশগ্রহন করেন ঢাকার একটি বেসরকারী হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ বুলবুল আহমেদ, ডাঃ সায়েদা নাফিসা, ডাঃ সাবিকুন্নাহার, ডাঃ শিপন মাহমুদ, ডাঃ মাহফুজা, ডাঃ লাভলী আক্তার, সেবিকা মুবিনা ইয়াসমিন, ফারহানা সুমি, জাহেদা, রিজু, সীমা রফিক, লিটন, পাগলা গণস্বাস্থ্য কেন্দ্রের ম্যানেজার মোঃ নজরুল ইসলাম, মেডিকেল ক্যাম্পের তত্বাবধানে মোঃ এনামুল কবীর, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ ও সাধারন সম্পাদক মোঃ নুরুল হক প্রমুখ।  

সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্থ ভানবাসী মানুষজন বিভিন্ন পানিবাহিত রাগে আক্রান্ত মানুষজনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যেই মূলত এই চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।