Opu Hasnat

আজ ২১ অক্টোবর সোমবার ২০১৯,

ব্রাহ্মণবাড়িয়ায় এলামনাই এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত ব্রাহ্মনবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় এলামনাই এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত

মো. লিমন মিয়া, ব্রাহ্মণবাড়িয়া : সুহিলপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়, সুহিলপুর,  সদর, ব্রাহ্মণবাড়িয়ায়  এলামনাই এসোসিয়েশনের সভাপতি অধ্যক্ষ মোঃ ওবায়দুর রহমান মহোদয়ের সভাপতিত্বে প্রথম আনুষ্ঠানিক সভা প্রধান শিক্ষক এর কার্যালয়ে অনুষ্ঠিত হয়। 

উক্ত সভায় উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের পরিচালনা কমিটির সম্মানিত সভাপতি আবু হানিফ মুন্সি, এবং প্রধান শিক্ষক মহোদয়সহ অত্র প্রতিষ্ঠানের শিক্ষক /শিক্ষিকাবৃন্দ। 

এছাড়াও ছিলেন এলামনাই এসোসিয়েশন এর সিনিয়র সভাপতি ফরিদ মুন্সি, কার্যকরী সদস্য মোঃ মোস্তাক আহমেদ মুন্সি বিপ্লব, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মহসিন মোল্লা, ক্রীড়া সম্পাদক মোঃ লিমন মিয়া, কোষাধ্যক মোঃ বেলাল মিয়া, কার্যকরী সদস্য মোঃ স্বপন মিয়া, প্রচার সম্পাদক মাইনুল হক। 

প্রধান শিক্ষক  বিদ্যালয়ের সংস্কার কাজের জন্য সরকার কর্তৃক বরাদ্দকৃত টাকায় গৃহীত প্রকল্পের কাজ এবং নতুন শহীদ মিনার নির্মাণ সম্পর্কে এসোসিয়েশনকে অবহিত করেন এবং এ ব্যাপারে সহযোগিতা কামনা করেন। এসোসিয়েশন স্বচ্ছভাবে কাজ সম্পন্ন করার জন্য কর্তৃপক্ষকে আহবান জানান এবং সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এলামনাই এসোসিয়েশনের মাধ্যমে বিদ্যালয়ের কল্যাণে ভূমিকা রাখার সুযোগ পেয়ে সদস্যবৃন্দ সন্তোষ প্রকাশ করেন। বিদ্যালয়ের কাজের স্বচ্ছতা ও মান নির্ধারণে এসোসিয়েশন যথাসাধ্য সুষ্ঠু দায়িত্ব পালন করে যাবে ইনশাআল্লাহ। এজন্য সকলের দোয়া চেয়ে সভাপতি অধ্যক্ষ মোঃ ওবায়দুর রহমান সভার সমাপ্তি ঘোষণা করেন।