Opu Hasnat

আজ ১৯ আগস্ট সোমবার ২০১৯,

সৈয়দপুরে ভোটার তালিকা হালনাগাদের সময়সূচি ঘোষণা নীলফামারী

সৈয়দপুরে ভোটার তালিকা হালনাগাদের সময়সূচি ঘোষণা

সৈয়দপুর নীলফামারী থেকে সৈয়দা রুখসানা জামান শানু : সৈয়দপুর পৌরসভাসহ উপজেলার পাঁচটি ইউনিয়নের ভোটার তালিকা হালনাগাদে ভোটারযোগ্য ব্যক্তিদের নিবন্ধনের সময়সূচি ঘোষণা করা হয়েছে। ঘোষিত তালিকা অনুযায়ী সৈয়দপুর পৌরসভার ভোটার তথ্য হালনাগাদ কার্যক্রমে বাদপড়া সকল ব্যক্তিরা আগামী ২৯ আগষ্ট ও উপজেলার পাঁচটি ইউনিয়নের সকল ব্যক্তিরা আগামী ৩১ আগষ্ট বাঙ্গালীপুর নিজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিবন্ধন করতে পারবেন। 

উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল আলম স্বাক্ষরিত পত্রে জানা যায়, নতুন ভোটারদের নিবন্ধন (ছবি, দশ আঙ্গুলের ছাপ, আইরিশের প্রতিচ্ছবি ও স্বাক্ষর গ্রহণ) নিচের সময়সূচি অনুযয়ী অনুষ্ঠিত হবে। উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নে ৬ আগষ্ট থেকে ৮ আগষ্ট বাঙ্গালীপুর ইউনিয়ন  পরিষদে, কামারপুকুর ইউনিয়নে ৮ আগষ্ট থেকে ১৪ আগষ্ট কামারপুকুর ডিগ্রী কলেজে, বোতলাগাড়ি ইউনিয়নে ১৭ আগষ্ট থেকে ২১ আগষ্ট বোতলাগাড়ি ইউনিয়ন পরিষদ, শ্বাসকান্দর আলিম মাদ্রাসা, খোর্দ্দ সোনাখুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, কাশিরাম বেলপুকুর ইউনিয়নে ২২ আগষ্ট থেকে ২৫ আগষ্ট কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদ, সিপাইগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ও খাতামধুপুর ইউনিয়নে ২৬ আগষ্ট থেকে ২৮ আগষ্ট পর্যন্ত। 

সৈয়দপুরে মোট ১৮ দিনে সৈয়দপুর পৌরসভা ও পাঁচটি ইউনিয়নে ৯৮ হাজার ৫৬৯ জন ভোটার নিবন্ধিত হবে বলে জানান সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল আলম।