Opu Hasnat

আজ ১৯ আগস্ট সোমবার ২০১৯,

মুন্সীগঞ্জে ছেলের বটির কোপে বাবা খুন মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে ছেলের বটির কোপে বাবা খুন

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় মানসিক ভারসাম্যহীন এক ছেলের বটির কোপে খুন হয়েছেন বাবা। সোমবার সকাল সাড়ে ৫টার দিকে শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়নের সেনপাড়ার দূর্গাবাড়ী এলাকায় এঘটনা ঘটে। নিহত শাহেদ আলী (৬০) ঢাকায় ভাংগারী ব্যবসা করেন। এ ঘটনায় শ্রীনগর থানা-পুলিশ ঘটনাস্থল থেকে ছেলে জাহিদ হাসান (২৭) কে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ওই এলাকার মানসিক ভারসাম্যহীন যুবক জাহিদ হাসান তার বাবা শাহেদ আলীকে বটি দিয়ে গলায় কোঁপ দিয়ে হত্যা করে। জাহিদ হাসান বেশ কয়েক বছর ধরে মানসিক রোগে আক্রান্ত। তার চিকিৎসা চলছিল। বাবা শাহেদ আলী প্রতিদিনের ন্যায় ফজরের নামাজ পরে ঢাকা যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। রান্নাঘরে স্ত্রীর কাছে ছেলেকে ঔষধ খাওয়ানের কথা বলে উঠানে আসতেই ছেলে জাহিদ হাসান তাকে বটি দিয়ে গলায় কোপ দেয়। এসময় শাহেদ আলীর রক্তে উঠান ভেসে যায় এবং সেখানেই তার মৃত্যু হয়। শাহেদ আলীর ২ মেয়ে ও ১ ছেলের মধ্যে জাহিদ হাসান বড়। এঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

ঘটনার সত্যতা স্বীকার করে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুুচ আলী জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ফোর্স পাঠানো হয়েছে, ঘাতক ছেলেকে আটক করা হয়েছে। আটককৃত ছেলে কিছুটা মানসিক প্রতিবন্ধী, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।