Opu Hasnat

আজ ১৯ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

ছাতকে পাথর ব্যবসায়ীর লাশ উদ্ধার সুনামগঞ্জ

ছাতকে পাথর ব্যবসায়ীর লাশ উদ্ধার

ছাতকে ইসলামপুর ইউনিয়নের ইছামতি নদীর পাড় থেকে রশিতে হাত বাধা অবস্থায় পাথর ব্যবসায়ী আবুল কালাম বুলবুল (৩৮) এর লাশ উদ্ধার করা হয়েছে। জানা যায় গত মঙ্গলবার সকালে ব্যবসার উদ্দেশ্যে ঘর থেকে বের হলে আবুল কালাম বুলবুল আর ঘরে ফিরে যায়নি। পরিবারের লোকজন অনেক খুজাখুজি করেও থাকে পাওয়া যায়নি। পরদিন বুধবার সকালে ইছামতি নদীর পাড়ে স্থানীয় লোকজন তার লাশ দেখতে পান।  পরে তার পরিবারের লোকজন লাশ সনাক্ত করেন। ছাতক থানার পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে। সে দোয়ারা বাজার উপজেলার নরসিংপুর ইউনিয়ের দক্ষিন শ্রীপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে পেশায় একজন পাথর ব্যবসায়ী। 

ছাতক থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম জানান আবুল কালাম বুলবুলের ভাই আবুল হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা নং- ১১, তাং ১৭/০৭/১৯ইং রুজো করেছে। 

এদিকে পানিতে ডুবে এক শিশুর মৃত্যুর খবর পাওয়া গেছে জানা যায় বুধবার দুপুরে উপজেলার সিংচাপইড় ইউনিয়নের কালেশ্বরী কালীপুর গ্রামের আব্দুল লতিবের ছেলে ইব্রাহিম আাহমদ (০৬) দুপুরে বাড়ির পাশের ডুবায় পড়ে নিখোঁজ হওয়ার পর পরিবারের লোকজন খুজাখুজির পর তার কোন খোঁজ পাননি। কয়েক ঘন্টা পর এ ডুবা থেকে তার লাশ উদ্ধার করে পরিবারের লোকজন।