Opu Hasnat

আজ ২০ আগস্ট মঙ্গলবার ২০১৯,

মরহুম নুরুল আমিনের স্বপ্ন ছিল আ’লীগ সরকার দেশ পরিচালনায় সাফল্য অর্জন করবে সুনামগঞ্জ

মরহুম নুরুল আমিনের স্বপ্ন ছিল আ’লীগ সরকার দেশ পরিচালনায় সাফল্য অর্জন করবে

ছাতক দোয়ারার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন মরহুম মুক্তিযোদ্ধা নুরুল আমিনের হতাশা ছিল মুক্তিযোদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগ সরকার গঠন করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালিত হওয়া এবং আমি সংসদ সদস্য হয়ে জনগনের খেদমত করার। তার সে স্বপ্ন পোরন হয়েছে। তিনি স্বপ্ন দেখতেন আওয়ামীলীগ সরকার দেশ পরিচালনায় সাফল্য অর্জন করবে তার চাওয়া পাওয়া ছিল মুক্তিযোদ্ধের চেতনায় উজ্জিবিত হয়ে আগামী প্রজন্ম বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করবে। 

তিনি বৃহস্পতিবার বিকেলে উপজেলা মিলনায়তনে মরহুম মুক্তিযোদ্ধা নুরুল আমিনের শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন। 

উপজেলা আওয়ামীলীগের উদ্দোগে উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ আহমদের সভাপতিত্বে ও সিলেট মহানগর ছাত্রলীগ নেতা রশিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত শোক সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম, সাবেক উপজেলা চেয়ারম্যান ইদ্রিছ আলী বীর প্রতীক, জেলা পরিষদ সদস্য আব্দুস শহীদ মুহিত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু শাহাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ছাতক সরকারী কলেজের অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ, গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিক, আ’লীগ নেতা আফজাল হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান গিয়াস মিয়া, ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, মোরাদ আহমদ, আখলাকুর রহমান, আ’লীগ নেতা মোশাহিদ আলী, পৌর আ’লীগ নেতা সাব্বির আহমদ, যুবলীগ নেতা শিপলু আহমদ প্রমূখ। সভায় প্রধান অতিথি সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক ঘোষনা দেন মরহুম মুক্তিযোদ্ধা নুরুল আমিন স্মরনে সিলেট-সুনামগঞ্জ সড়ক হতে জাওয়া-ছাতক পর্যন্ত সড়কটির নামকরন করা হবে। জোহরের নামাজের পর মরহুম মুক্তিযোদ্ধা নুরুল আমিন স্মরনে উপজেলা জামে মসজিদে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম ও খতিব মাওলানা নুরুল হক। শোক সভা শেষে শিক্ষক আবুল বশর রচিত অঙ্ক মিলে না বইটি উপহার দেওয়া হয় প্রধান অতিথিকে।