Opu Hasnat

আজ ১৪ ডিসেম্বর শনিবার ২০১৯,

বন্যার্তদের মাঝে চেয়ারম্যান রতন তালুকদারের খাদ্যসামগ্রী বিতরণ সুনামগঞ্জ

বন্যার্তদের মাঝে চেয়ারম্যান রতন তালুকদারের খাদ্যসামগ্রী বিতরণ

সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মানিকদা ও নুরপুর গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টায় সরকার কর্তৃক বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের অংশ হিসেবে এই ক্ষতিগ্রস্থদের মাঝে ১০ কেজি চাল, ডাল, তেল, চিনি, লবণসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী তুলে দেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার। 

এ সময় উপস্থিত ছিলেন- চরনারচর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দন তালুকদার, বিশিষ্ট সমাজসেবক মোঃ আজিজুল হক, ইউপি সদস্য প্রদীপ ভৌমিক, রুপক কুমার রায় চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী সুবল দে, ইউপি সদস্য মোঃ ইউনুস মিয়া ও ভূষন চন্দ্র দাস প্রমুখ। 

চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেন, আমরা হাওরপাড়ের মানুষ হিসেবে প্রাকৃতিক দূর্যোগ আছে এবং থাকবে। হাওরপাড়ের মানুষজন এই প্রাকৃতিক র্দূযোগের সাথে মোকাবেলা করেই যুগ যুগ ধরে ঠিক আছেন। তিনি বলেন সরকার এই বন্যার্ত মানুষদের কল্যাণে প্রস্তুতির অংশ হিসেবে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। যেকোন দূর্যোগ মোকাবেলায় আমার ইউনিয়নের সর্বস্তরের মানুষ সব সময়ই  প্রস্তুত বলেও তিনি জানান।