Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

ফরিদপুরে মা’মনি স্বাস্থ্য সেবা কার্যক্রমের উদ্বোধন ফরিদপুর

ফরিদপুরে মা’মনি স্বাস্থ্য সেবা কার্যক্রমের উদ্বোধন

মায়েদের বিভিন্ন ধরনের স্বাস্থ্যগত সেবা প্রধানের জন্য মা’মনি মাতৃত্ব ও নবজাতক স্বাস্থ্য সেবা উন্নয়ন প্রকল্প কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে ফরিদপুরে। বুধবার সকাল ১১টায় ফরিদপুর শহরের বার্বাডোজ চাইনিজ এন্ড পার্টি সেন্টারের হল রুমে ফরিদপুর স্বাস্থ্যসেবা দপ্তরের আয়োজনে ও ইউএসএআইডি এর আর্থিক সহযোগিতায় আগামী পাচঁ বছরের জন্য এই সেবা কার্যক্রমের উদ্বোধন করা হলো।

ফরিদপুরের সিভিল সার্জন ডাঃ মহাঃ এনামুল হকের সভাপতিত্বে ও মেডিকেল অফিসার ডাঃ হাফিজুর রহমানের সঞ্চালনায় উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রোকসান রহমান, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডাঃ এস.এম খবিরুল ইসলাম, জেলা পরিবার পরিকল্পনা অফিসের উপ-পরিচালক মোহাম্মদ আলী সিদ্দিকি, ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোঃ আফজাল হোসেন, মামনি প্রজেক্টের সিনিয়র ম্যানেজার ডাঃ আনজুমান আরা বেগম, ফরিদপুর পৌরসভার প্যানেল মেয়র আনিসুর রহমান সাবুল, বিএমএ এর সাধারন সম্পাদক মাহফুজুর রহমান বুলু প্রমুখ।

বক্তারা মায়েদের বিভিন্ন ধরনের স্বাস্থ্য ঝুকিঁ রয়েছে সেসব স্বাস্থ্য সেবায় সেভ দ্যা চিলডেনের মা’মনি প্রজেক্ট ফরিদপুর জেলায় অধিকতর গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।