Opu Hasnat

আজ ১৯ আগস্ট সোমবার ২০১৯,

দৌলতদিয়ার মানুষ নৌকাকে ভালোবেসেই ভোট দিবে : নুরুল ইসলাম মন্ডল রাজবাড়ী

দৌলতদিয়ার মানুষ নৌকাকে ভালোবেসেই ভোট দিবে : নুরুল ইসলাম মন্ডল

আগামী ২৫ জুলাই রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে সামনে রেখে বৃষ্টিতে ভীজে রোদে পুরে আওয়ামী লীগের উন্নয়ন ধরে রাখতে নৌকা প্রতীকে ভোট চাচ্ছেন নুরুল ইসলাম মন্ডল।

মঙ্গলবার সকালে গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে আওয়ামী লীগ প্রার্থী নুরুল ইসলাম মন্ডল ইউনিয়নের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেড়ান। এর পর বিকেলে ১ নম্বর ওয়ার্ডের ভোটারের দ্বারে গিয়ে ভোট চান তিনি।

এ সময় গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ প্রার্থী নুরুল ইসলাম মন্ডল বলেন, আওয়ামী লীগ সরকার দেশের যে উন্নয়ন করেছে তা স্বরনকালে শ্রেষ্ঠ উন্নয়ন। আজ দেশের এমন কোন জায়গা নেই যেখানে উন্নয়নের ছোয়া লাগেনি। বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শক্ত করে দেশের হাল ধরেছে। তিনি দেশটাকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তাই উন্নয়নের ধারা অব্যহত রাখতে মানুষ নৌকায় ভোট দিবে।

তিনি আরো জানান, আমি বিগত সাত বছর দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম। আমার এলাকার নদী ভাঙ্গা মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। মানুষের বিপদে আপদে তাদের পাশে দাড়িয়েছি। আমার বিশ্বাস আমার ইউনিয়নের ২৫ হাজার ২৮৩ জন ভোটারই আমার তারা আমাকে ভোট দিবে। তারা নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখবে।