Opu Hasnat

আজ ১৩ ডিসেম্বর শুক্রবার ২০১৯,

‘ধর্ষনের শাস্তি মৃত্যুদন্ড ও দ্রুত বিচারের দাবীতে সুনামগঞ্জে মানববন্ধন সুনামগঞ্জ

‘ধর্ষনের শাস্তি মৃত্যুদন্ড ও দ্রুত বিচারের দাবীতে সুনামগঞ্জে মানববন্ধন

আমরা কর্মেই বিশ্বাসী, সেবাই আমাদের আদর্শ ‘ধর্ষনের শাস্তি মৃত্যুদন্ড এবং দ্রুত বিচার আইনে বিচারের দাবীতে সুনামগঞ্জে সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার দুপুর ১টায় পজিটিভ জেনারেশ অব সোসাইটি বাংলাদেশ  সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। পজিটিভ জেনারেশ অব সোসাইটি বাংলাদেশ  সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ আফজাল হোসেন মঞ্জুর সভাপতিত্বে ও পজিটিভ জেনারেশ অব সোসাইটি বাংলাদেশ সিলেট অঞ্চলের সমন্বয়ক ঝর্ণা চৌধুরীর সঞ্চালনায় এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক সাজ্জাদ আহমদ সোহাগ, স্বপন, রাব্বি, হাসান, মোশাহিদ, নাদির, বিজয়, আব্দুস ছাত্তার, মারুফা বেগম, জেবা ও রুজি প্রমুখ। 

বক্তারা বলেন- সম্প্রতি দেশে যেভাবে নারী ও শিশু নির্যাতন বেড়েছে তা খুবই উদ্বেগজনক। ওরা বিভিন্ন সময় ঐ সমস্ত ধর্ষনকারীরা রাজনৈতিক দলের চত্রছায়ায় অপকর্ম করে পাড় পেয়ে যায়। অবিলম্বে ধর্ষনের শাস্তি মৃত্যুদন্ডের বিধান করে সংসদে আইন পাশ করে ঐ সমস্ত ধর্ষনকারীদের গ্রেফতার করে কঠোর শাস্তি মৃত্যুদন্ড প্রদানের  জন্য সরকারের নিকট জোর দাবী জানান। অন্যতায় একটি ধর্ষনের গঠনা আরো দশটি ধর্ষনের জন্ম দিবে বলে তাদের অভিমত প্রকাশ করেন। 

এই বিভাগের অন্যান্য খবর