Opu Hasnat

আজ ২৫ আগস্ট রবিবার ২০১৯,

সুনামগঞ্জে দৈনিক ‘যায় যায় দিন’ এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মিডিয়াসুনামগঞ্জ

সুনামগঞ্জে দৈনিক ‘যায় যায় দিন’ এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা এবং প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটার মধ্যে দিয়ে জাতীয় দৈনিক ‘যায় যায় দিন’-এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। 

সোমবার দুপুরে শহরের পুরাতন শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি মো. রওনক বখত এর সভাপতিত্বে ও সাংবাদিক একে কুদরত পাশার পরিচালনায় আলোচনা অনুষ্ঠানে অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক সুনামকণ্ঠ’র সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়, দৈনিক সুনামগঞ্জের ডাক-এর সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ শেরগুল আহমদ, সাংবাদিক মো.লতিফুর রহমান রাজু ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মো.আবুল হোসেন। স্বাগত বক্তব্য রাখেন জাতীয় দৈনিক যায় যায় দিনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ঝুনু চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক কেজি মানব তালুকদার, সাংবাদিক বোরহান উদ্দিন, আশিকুর রহমান, রিংকু চৌধুরী প্রমুখ। 

আলোচনা সভায় বক্তারা সাংবাদিকদের ঐক্যবদ্ধ থেকে  কাজ করার আহ্বান জানিয়ে বলেন, সাংবাদিক সমাজ ঐক্যবদ্ধ থাকলে যেকোন অশুভ শক্তির মোকাবেলা করা সম্ভব বলে তারা মনে করেন। এ সময় উপস্থিত ছিলেন আজকের সুনামগঞ্জের সম্পাদক ও প্রকাশক আবেদ মাহমুদ চৌধুরী, সাংবাদিক কামরুল হাসান, রেজাউল করিম, মোঃ আঃ শাহিদ প্রমূখ।