Opu Hasnat

আজ ১৩ ডিসেম্বর শুক্রবার ২০১৯,

আসক ফাউন্ডেশন সুনামগঞ্জের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ সুনামগঞ্জ

আসক ফাউন্ডেশন সুনামগঞ্জের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সুনামগঞ্জ পৌর শহরের নবীনগর, বড়পাড়া, রাধানগর পয়েন্ট, ওয়েজখালী এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত দুই শতাধিক পরিবারের সদস্যদের মাঝে চাল, ডাল তেলসহ নিত্য প্রয়োজনীয় ত্রানসামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার বিকেল ৫টায় আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে পৌর শহরের ঐ সমস্ত পয়েন্টে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ও দুস্থ পরিবারের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন আইন সহায়তা কেন্দ (আসক) ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ ফজলুল হক। 

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের নেতা এড. আজাদুল ইসলাম রতন, আসক ফাউন্ডেশনের সহ সভাপতি মোঃ আলমগীর, আইন বিষয়ক সম্পাদক এড.মিজানুর রহমান, সহ সভাপতি মোঃ ফারুক মিয়া, মানবাধিকারকর্মী আতিকুর হক, মানবাধিকারকর্মী মকবুল হাসান, সদর উপজেলা কমিটির সহ সভাপতি আতিকুর রহমান, আলী হায়দার, সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক এনামুল হক, দপ্তর সম্পাদক সজীব দাস শুভ প্রমুখ। 

নেতৃবৃন্দরা বলেন সরকার সবসময় জনগণের পাশে ছিল এবং আছে। সুনামগঞ্জে বন্যা যদিও নতুন কোন দুর্যোগ নয় তারপরও এবারের বন্যা একটু ব্যতিক্রম। পাহাড়ি ঢলে জেলার বিভিন্ন এলাকা প্লাবিত হয়েছে। এই সময়টাকে বণ্যার্ত মানুষের পাশে দাড়াঁতে সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান। 

এই বিভাগের অন্যান্য খবর