Opu Hasnat

আজ ২০ আগস্ট মঙ্গলবার ২০১৯,

চুয়াডাঙ্গার গোপিনাথপুরে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গার গোপিনাথপুরে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

চুয়াডাঙ্গা সদর উপজেলার গোপিনাথপুর গ্রামে ৭ বছরের শিশুকে চকলেট খাওয়ার লোভ দেখিয়ে দিয়ে ধর্ষন করা সেই আসামী আঃ মালেক কে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিনগত রাত দেড়টার দিকে তাকে যশোরের ঝিকরগাছা তার এক আত্মীয়র বাড়ি থেকে গ্রেফতার করা হয়। ধর্ষক আঃ মালেক ঝিনাইদহ জেলার সোনাতনপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। শনিবার দুপুরে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে আসামী মালেককে হাজির করা হয়। এসময় পুলিশের অভিযান সম্পর্কে বিস্তারিত ও ধর্ষক মালেককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান।

পুলিশ জানায়, ধর্ষনের ঘটনার পর থেকেই পলাতক ছিলেন আব্দুল মালেক। গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ জানতে পারে তিনি যশোরে এক আত্মীয়ের বাড়িতে অবস্থান করছেন। এরপর পুলিশ যশোরের ঝিকরগাছা থেকে আসামীকে তার আত্মীর বাড়ি থেকে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত বুধবার (১০ জুলাই) দুপুরে চুয়াডাঙ্গার গোপিনাথপুর গ্রামে ৭ বছরের শিশুকন্যাকে চকলেট-চিফস্ দিয়ে নিজের বাড়িতে নিয়ে ধর্ষন করে প্রতিবেশী মালেক। পরদিন অসুস্থ্য শিশুকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হয় শিশুটির পরিবার। ওইদিন রাতেই শিশুটির মা বাদী হয়ে আব্দুল মালেকের নাম উল্লেখ করে চুয়াডাঙ্গা সদর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।