Opu Hasnat

আজ ১৩ নভেম্বর বুধবার ২০১৯,

বাগেরহাটে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত খেলাধুলাবাগেরহাট

বাগেরহাটে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বাগেরহাটের রামপালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। রামপাল সরকারি কলেজ মাঠে এই খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

রামপাল উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় কুমলাই সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ ফয়লাহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশের মুখোমুখি হয় । এই খেলায়  ফয়লাহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে বিজয়ী হয়। 

উক্ত খেলায় সর্বোচ্চ গোল করে তাজনিন আক্তার মীম এবং সেরা খেলোয়াড় নির্বাচিত হয় আনিসা ফেরদৌস মুক্তা। একই মাঠে বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় হাজী জোনাব আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশ ঝনঝনিয়া গাববুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় একাদশের মুখোমুখি হয়। সেখানে গোলে ঝনঝনিয়া গাববুনিয়া বিজয়ী হয়। ওই খেলায় সর্বোচ্চ গোল করে হাজী জোনাব আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তানভীর। সেরা খেলোয়াড় নির্বাচিত হয় ঝনঝনিয়া গাববুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের লিয়ন। 

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পালের সভাপত্বি অন্যান্যন্যের মধ্যে বক্তব্য দেন, রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, ভাইচ চেয়ারম্যান নুরুল হক লিপন, মহিলা ভাইচ চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, রামপাল মুক্তিযোদ্ধা সংসদেও কমান্ডার মোঃ মোজাফ্ফর হোসেন, ইউপি চেয়ারম্যান নুরমোহাম্মদ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মতিউর রহমান প্রমুখ।

খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেন, লেখাপড়ার পাশাপাশি শরীর চর্চা ও খেলাধূলা শিক্ষার্থীদের মানসিক বিকাশে সহায়ক ভূমিকা পালন করে। বাচ্চারা যাতে আগামী দিনে ভালো খেলোয়াড় হয়ে দেশের সুনাম বয়ে আনতে পারে এজন্য সকলকে এগিয়ে আসতে হবে।