Opu Hasnat

আজ ২১ সেপ্টেম্বর শনিবার ২০১৯,

রাজবাড়ীতে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার দাবীতে মানববন্ধন রাজবাড়ী

রাজবাড়ীতে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার দাবীতে মানববন্ধন

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত ও ব্যবসায়ী আলাউদ্দিন মিয়ার উপর সন্ত্রাসী হামলার সাথে জড়িতদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে। বুধবার বিকেলে রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে সড়কে ওই মানববন্ধন কর্মসুচীর আয়োজন করে পুজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখা।

মানববন্ধন কর্মসুচীতে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডভোকেট গনেশ নারায়ন চৌধুরী, প্রফেসর ফখরুজ্জামান মুকুট, পুজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ পারিজাত কুমার পাল, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট উজির আলী শেখ, সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সফি, রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি এ্যাডভোকেট খান মোঃ জহুরুল হক, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সাধারন সম্পাদক গনেশ মিত্র, জাসদ রাজবাড়ী জেলা শাখার সাধারন সম্পাদক মনিরুল হক, অরুন কুমার সরকার, রাম গোপাল চক্রবর্তী, নির্মল চক্রবর্তী, তনয় চক্রবর্তী শম্ভু, বিপ্লব কুমার সাহা প্রমুখ বক্তৃতা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন স্বপন কুমার দাস।

বক্তারা এ সময় বলেন, গত সোমবার সন্ধ্যায় গোয়ালন্দ পৌরসভার ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিল শেষে রাজবাড়ী ফিরছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত ও ব্যবসায়ী আলাউদ্দিন মিয়া । এ সময় তারা জমিদার ব্রীজ এলাকায় আসলে সাত থেকে আটটি মোটর সাইকেলে হেলমেট পড়া দশ বারো জন যুবক তাদের উপর হামলা করে। 

হাতুরি ও দেশীয় অস্ত্র দিয়ে প্রথমে তাদের প্রাইভেট কারটি ভেঙ্গে দেয় পরে গাড়ি থেকে নামিয়ে পিটিয়ে জখম করে। এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের হলেও তিন দিন পার হয়েছে এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অবিলম্বে জড়িতদের আইনের আওতায় না আনা হলে আরো কঠোর আন্দোলনে হুসিয়ারী দেন বক্তারা।