Opu Hasnat

আজ ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার ২০১৯,

রাজাপুরে প্রবাসীর বাড়ির কেয়ারটেকারের লাশ উদ্ধার ঝালকাঠি

রাজাপুরে প্রবাসীর বাড়ির কেয়ারটেকারের লাশ উদ্ধার

রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের গোপালপুর গ্রাম থেকে সৈয়দ আলী হাওলাদার (৬০) নামে এক বৃদ্ধ’র লাশ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। সোমবার সকালে উপজেলার গোপালপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সৈয়দ আলী গোপালপুর গ্রামের মৃত আজাহার আলীর ছেলে। তিনি একই গ্রামের প্রবাসী দুলালের বাড়ির কেয়ারটেকার পেশায় ছিলেন। তিনি দুলালের বসতবাড়ি ও বাগান পাহাড়া দিতো। 

স্থানীয় ইউপি সদস্য মোঃ সাইফুল ইসলাম  জানান, সৈয়দ আলী ঐ এলাকার দুলালের একটি ঘর বাড়ি বাগান পাহাড়া দিতেন। তার এক পুত্র, এক কন্যা খুলনাতে থাকায় একাই এক বাড়িতে থেকে কেয়ারটেকারের দায়িত্ব পালন করতেন। কিভাবে মারা গেছে আমরা কিছু দেখি নাই, তবে ধারণা করা হচ্ছে,  রোববার রাতে বা দুপুরে স্ট্রোক করে বা হোচট খেয়ে পড়ে গিয়ে সেখানে তার মৃত্যু হয়। সকালে সৈয়দ আলীর লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

এসআই আব্দুর রৌফ জানান, তার শরীরে পিপড়া ও চিকায় খাইছে, কখন মারা গেছে  বলা যাচ্ছে না, তবে স্বাভাবিকভাবে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। রাজাপুর থানা পুলিশ সুরতহাল শেষে ঝালকাঠি মর্গে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে। এবিষয়ে রাজাপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে পুলিশ।

এই বিভাগের অন্যান্য খবর