Opu Hasnat

আজ ২০ নভেম্বর বুধবার ২০১৯,

সুনামগঞ্জ সদর থানার ওসি’র বিদায় ও নবাগত ওসি’র যোগদান উপলক্ষে আলোচনা সভা সুনামগঞ্জ

সুনামগঞ্জ সদর থানার ওসি’র বিদায় ও নবাগত ওসি’র যোগদান উপলক্ষে আলোচনা সভা

সুনামগঞ্জ সদর মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল্লার বিদায় সংবর্ধনা ও নবাগত অফিসার ইনচার্জ সহিদুর রহমানের যোগদান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাত ৯টায় সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশের আয়োজনে থানার কনফারেন্সরুমে র্সবর্ধনা ও যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে থানার বিভিন্ন স্তরের পুলিশের কর্মকর্তাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। 

সদর মডেল থানার  নবাগত অফিসার ইনচার্জ শহিদ উদ্দিনের সভাপতিত্বে ও থানার এস আই সোহেল রানার সঞ্চালনায়  এই আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন্নবী সায়েম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সুনামগঞ্জ সার্কেল মোঃ জয়নাল আবেদিন, ট্রাফিক ইন্সপেক্টার সামছুল আলম, কোর্ট ইন্সপেক্টার শিবেন্দ্র চন্দ দাস, রিজার্ভ ইনচার্জ মোসলেহ উদ্দিন, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী  কালাম, পরিদর্শক তদন্ত মোঃ  আব্দুল্লাহ আল মামুন, পরিদর্শক অপারেশন মন্জুর মোর্শেদ, ডি আই আব্দুল লতিফ তরফদারই জালাল, এস আই আমির, সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, সাধারন সম্পাদক ও দৈনিক হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক ও প্রকাশক মাহতাব উদ্দিন তালুকদার, দৈনিক সুনামগঞ্জ সময়ের সম্পাদক ও প্রকাশক সেলিম আহমদ তালুকদার, সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র, সাংবাদিক আমিনুল হক প্রমুখ। 

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন্নবী সায়েম সুনামগঞ্জ সদর মডেল থানার বিদায়ী ওসি শহিদুল্লার কর্মময় সময়ের প্রশংসা করে বলেন, এই সময়টাতে শহরে মদ গাজাঁ, সন্ত্রাসসহ বিভিন্ন অপরাধ প্রবনতা অনেকটা নিয়ন্ত্রণে ছিল। তিনি তার দায়িত্বের প্রতি সবসময় ছিলেন অবিচল। তার এমন উদ্যোগকে অব্যাহত রাখতে নবাগত অফিসার ইনচার্জ এর প্রতি তিনি  আহবান জানান । পরিশেষে তার উত্তর উত্তর সফলতা ও তার দির্ঘায়ূ কামনা করেন বক্তারা। শেষে উপস্তিত সকলেই নবাগত ওসি সহিদুর রহমানকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।