Opu Hasnat

আজ ১৬ জুলাই মঙ্গলবার ২০১৯,

ফরিদপুরে প্রেমিকের হাত ধরে ৭ বছরের ছেলেসহ প্রবাসীর স্ত্রী উধাও ফরিদপুর

ফরিদপুরে প্রেমিকের হাত ধরে ৭ বছরের ছেলেসহ প্রবাসীর স্ত্রী উধাও

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার মৌলভীরচরের আঃ করিম মৃধার ডাঙ্গী গ্রামের বারেক প্রামানিকের ছেলে ইউছুফ প্রামানিক(৪০) পেশাগত কারনে বাহারাইন দেশে থাকেন। ছুটিতে কিছু দিন আগে বাড়িতে এসে জানতে পারেন তার স্ত্রীর সাথে একই গ্রামের শেখ সাজাহানের ছেলে রুবেল শেখ(২৮) এর পরকীয়া সম্পর্ক আছে। এর কিছু দিন পরে গত ১৯জুন তার ৭ বছরের শিশু সন্তানকে নিয়ে তার স্ত্রী প্রেমিকের হাত ধরে পালিয়ে যায়। 

এ ব্যাপারে ইউসুফ বলেন, গত এপ্রিল মাসের ১১ তারিখ আনুমানিক রাত সাড়ে ১১টার সময় আমি ও আমার স্ত্রী এক সাথে ঘুমাতে যায়। মধ্যে রাতে আমার স্ত্রী দরজা খুলে বাহিরে গিয়ে রুবেলকে নিয়ে আসে। এসময় রুবেলের হাতে থাকা গরু জবাই করা ধারালো ছুরি নিয়ে দিয়ে আমার গলায় পোচ দিতে গেলে আমার বাধায় ছুরি আমার থুতমার নিচে দাঁতের মাড়ির অংশে লেগে কেটে যায়। এরপর আমি হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বড়ি ফিরলে ১৯জুন আমার স্ত্রী তার প্রেমিকের হাত ধরে পালিয়ে যায়। জানা যায় বর্তমানে তারা ঢাকা মোহাম্মদপুরে অবস্থান করছে।   

এ ব্যাপারে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হারুনুর রশিদ জানান, চরভদ্রাসন থানায় গত ২০ জুন ইউছুফ প্রামানিক বাদি হয়ে একটি মামলা দায়ের করেছে। আসামীদের আটকের জোর চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানান। তবে সেটি ইউছুফ প্রামানিকের উপর হামলার মামলা যাতে রুবেল শেখ ও ইউসুফের স্ত্রী চম্পা বেগমকে আসামী করা হয়েছে।