Opu Hasnat

আজ ১৬ জুলাই মঙ্গলবার ২০১৯,

রবির আলোর আলোকিত মুখ মেধা বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের পুরস্কার বিতরণ নীলফামারী

রবির আলোর আলোকিত মুখ মেধা বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের পুরস্কার বিতরণ

সৈয়দা রুখসানা জামান শানু, নীলফামারীর সৈয়দপুর থেকে : নীলফামারীর সৈয়দপুরে রবির আলো ডে কেয়ার সেন্টারের  উদ্যোগে গত ২০১৮ সালে অনুষ্ঠিত ‘আলোকিত মুখ’ মেধা বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীদের মাঝে পুরস্কার ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। এ পুরস্কার ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় শুক্রবার বিকেলে শহরের পুরাতন বাবুপাড়াস্থ রবি’র আলো ডে কেয়ার সেন্টারে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র-২ মো. শাহীন আকতার শাহিন ও ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আল-মামুন-সরকার। এতে সভাপতিত্ব করেন সমাজসেবক ও শিক্ষানুরাগী মো. ফরতাজ উদ্দিন সরকার। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন রবি’র ডে কেয়ার সেন্টারের পরিচালক মো. রবিউল ইসলাম খাঁন। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অভিভাবক সৈয়দপুর তুলশীরাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা মোছা. মাহ্ফুজা খাতুন, অভিভাবক মো. এমদাদুল হক ও মো. কাইয়ুম ইসলাম প্রমূখ। 

অনুষ্ঠানের চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ ও সপ্তম শ্রেণীর মোট ৬৫’জন আলোকিত মুখ মেধা বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীকে ক্রেস্ট ও  পুরস্কার হিসাবে টাকা করে বিতরণ করা হয়। এতে প্রতি ক্লাসে যারা প্রথম স্থান অধিকার করেছে তাদের পচিশ’শো টাকা, দ্বিতীয় স্থান আধিকারীকে দু’হাজার করে টাকা, তৃতীয় স্থান অধিকারকারীতে পনেরো’শো টাকা এবং অনান্য মেধাবীদের একহাজার করে টাকা পুরস্কার প্রদান করা হয়।