Opu Hasnat

আজ ২০ অক্টোবর রবিবার ২০১৯,

এরশাদ লাইফ সাপোর্টে রাজনীতি

এরশাদ লাইফ সাপোর্টে

শারিরিক অবস্থার অবনতি হওয়ায় হুসেইন মুহম্মদ এরশাদকে বৃহস্পতিবার বিকেল ৪টা ১০ মিনিট থেকে আবারও লাইফ সাপোর্ট দেয়া হয়েছে।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি.এম. কাদের এমপি আজ সন্ধ্যায় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে গণমাধ্যম কর্মিদের ব্রিফিংকালে একথা জানান।

জি. এম. কাদের বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের ফুসফুসের সংক্রমণ কমলেও শ্বাস কষ্ট হচ্ছিলো। আবার কিডনী কিছুটা কাজ করলেও তার শরীর থেকে বর্জ্য বের হচ্ছিলো না। তাই চিকিৎসকরা তাকে লাইফ সাপোর্ট দেয়।

সিএমএই’র চিকিৎসকদের বরাত দিয়ে গোলাম মোহাম্মদ কাদের বলেন, “সিঙ্গাপুর ন্যাশনাল ইউনির্ভাসিটি হাসপাতালের চিকিৎসকদের কাছে তার সকল রিপোর্ট মেইল করা হয়েছে। কিন্তু সিঙ্গাপুরের চিকিৎসকরা এমন শারীরিক অবস্থায় এয়ার অ্যাম্বুলেন্সে এরশাদকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়াকে সমর্থন করেনি। পর্যবেক্ষণে রেখে পল্লীবন্ধুর শারীরিক উন্নতি ও অবনতি বিবেচনায় চিকিৎসা দিচ্ছেন। দেশি-বিদেশি বিশেষজ্ঞ চিকিৎসকদের সাথে যোগাযোগ রক্ষা করছেন সিএমএইচ’র বিশেষজ্ঞ চিকিৎসকরা।”

এসময় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভ্রান্তিকর কোন তথ্যে দেশবাসী ও গণমাধ্যম কর্মিদের বিভ্রান্ত না হতে অনুরোধ জানান। তিনি এরশাদের রোগমুক্তি এবং সুস্থতার জন্য দোয়া করতে দেশবাসীর প্রতি অনুরোধ জানান।