Opu Hasnat

আজ ২৪ এপ্রিল বুধবার ২০২৪,

জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান দেয়া হবে : জেলা প্রশাসক ফরিদপুর

জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান দেয়া হবে : জেলা প্রশাসক

ফরিদপুরের চরভদ্রাসনে মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেছেন ফরিদপুরের নবাগত জেলা প্রশাসক অতুল সরকার। বুধবার সকালে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের নবাগত জেলা প্রশাসক অতুল সরকার। 

অনুষ্ঠানে নবাগত জেলা প্রশাসক অতুল সরকার বলেন, ‘আমি আপনাদের লোক হয়ে ফরিদপুরের জনগণের সেবা করতে চাই। চরভদ্রাসন উপজেলাকে পদ্মার ভাঙন থেকে রক্ষার আমি সর্বাত্মক চেষ্টা চালাবো। এ এলাকার শিক্ষার হার বাড়াতে আমার সব ধরনের সহযোগিতা থাকবে। জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান দেয়া হবে। এছাড়া তিনি প্রতিটি দপ্তরের কর্মকর্তাকে তার নিজ নিজ দায়িত্ব সঠিক ভাবে পালন ও প্রতিটি গ্রামকে উন্নয়নের আওতায় আনার লক্ষ্যে মাদক, বাল্য বিয়ে বন্ধ করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওসিকে গ্রামে গ্রামে উঠান বৈঠক করার নির্দেশনাও দেন জেলা প্রশাসক। এর আগে তিনি উপজেলা পরিষদ চত্তরে একটি গাছের চারা লাগিয়ে বৃক্ষ রোপন উদ্বোধন করেন।

সহকারি কমিশনার (ভূমি) ফারজানা নাসরিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মোবাশ্বের হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন মুশা, উপজেলা সহকারি কমিশনার ভূমি কর্মকর্তা ফারজানা নাসরিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোতালেব হোসেন মোল্যা, সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ বিলাল হোসেন, চরভদ্রাসন (প.প.) কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ, ফরিদপুর পাউবো কর্মকর্তা সুলতান মাহমুদ, চরভদ্রাসন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শফিউদ্দিন খালাসী, মোঃ আবুল কালাম মাষ্টার, সাংবাদিকবৃন্দ, ইউপি চেয়ারম্যানগণ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। 

উল্লেখ্য, ফরিদপুরের জেলা প্রশাসক হিসেবে যোগ দেওয়ার পর থেকে তিনি প্রতিটি উপজেলার বিভিন্ন শ্রেনি পেশার মানুষের সাথে মত বিনিময় করে আসছেন।