Opu Hasnat

আজ ২৩ অক্টোবর বুধবার ২০১৯,

ঢাবি সাংবাদিক সমিতির কাছে হেরে গেল ডাকসু খেলাধুলাক্যাম্পাস

ঢাবি সাংবাদিক সমিতির কাছে হেরে গেল ডাকসু

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ডুজা) ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচে জয় লাভ করেছে সাংবাদিক সমিতি। সোমবার ঢাবি দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ডুজা) ও ডাকসুর মধ্যে এই প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। 

ম্যাচের প্রথম ইনিংসে ডাকসুর সাধারণ সম্পাদক ( জিএস) গোলাম রাব্বানীর শেষ ওভারে পাচঁ ছক্কা হাকিয়ে লম্বা রানের টার্গেট এনে দেন সাংবাদিক জোবায়ের। ১৫ ওভার খেলা শেষে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির দলীয় সংগ্রহ হয় ৪ উইকেটে  ১৫৯ রান। ১৬০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ১৩২ রানে অল অলআউট হয়ে যায়।

ডুজার পক্ষে সর্বোচ্চ ৬৫ রান সংগ্রহ করে জোবায়ের আহম্মেদ  ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। জোবায়ের সঙ্গে ডুজার পক্ষে ওবাইদুর রহমান সোহান করেন আরো ৫০ রান।

অন্যদিকে ডাকসুর পক্ষে সর্বোচ্চ রান করেছেন ঢাবি ছাত্রলীগ সভাপতি ও ঢাবি সিনেট প্রতিনিধি  সনজিত চন্দ্র দাস ২৭ রান। ডাকসুর এজিএস সাদ্দাম হোসেন ২২ রান, ছাত্রলীগ সভাপতি ও সিনেট প্রতিনিধি  রেজওয়ানুল হক চৌধুরী  শোভন শূন্য রানে আউট হয়ে যান এবং ছাত্রলীগ  সাধারণ সম্পাদক ও ডাকসুর সাধারণ সম্পাদক  গোলাম রাব্বানী ৩ রান করেন।