Opu Hasnat

আজ ১৪ অক্টোবর সোমবার ২০১৯,

ব্রেকিং নিউজ

গোপালগঞ্জে বিএনপি নেতাদের পদত্যাগ অব্যাহত গোপালগঞ্জ

গোপালগঞ্জে বিএনপি নেতাদের পদত্যাগ অব্যাহত

গোপালগঞ্জ জেলা বিএনপি’র সদ্য ঘোষিত আহবায়ক কমিটি থেকে পদত্যাগ অব্যাহত রয়েছে। এ পর্যন্ত ৩৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি থেকে ১০জন নেতা পদত্যাগ করেছেন। শনিবার সকালে আহবায়ক কমিটির সদস্য ও জেলা যুবদলের সাবেক সভাপতি এস এম আজিজুর রহমান বেনোর বাসভবনে সংবাদ সম্মেলন করে ওই কমিটির ৮ নেতা পদত্যাগ করেন। পদত্যাগকারী নেতারা হলেন, জেলা বিএনপি’র সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য এম সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম আহবায়ক মেজর (অবঃ) অহিদুল হক ইবুল, সদস্য  ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি  শেখ বদরুল আলম নাসিম, সদস্য ও জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক জিয়াউল কবির বিপ্লব, সদস্য ওমর ফারুক, খাইরুল ইসলাম ও অ্যাড. ফরহাদ হোসেন, হাবিব জান মিয়া।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, শেখ বদরুল আলম নাসিম। তিনি বলেন, নবগঠিত আহবায়ক কমিটিতে মাঠ পর্যায়ের পরীক্ষিত নেতা-কর্মীদের মূল্যায়ন না হওয়ায় তারা কমিটি থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। অপরদিকে, জেলা বিএনপি’র আরেক সাবেক সভাপতি ও বিএনপি’র প্রতিষ্ঠাকালীন নেতা এফ ই সরফুজ্জামান জাহাঙ্গীর দলের মহাসচিবের কাছে পদত্যাগ পত্র জমা দিয়েছেন বলে মোবাইল ফোনে এ প্রতিবেদককে জানান।

এরআগে গত মঙ্গলবার আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও জেলা বিএনপি’র সাবেক সাধরন সম্পাদক মনিরুজ্জামান পিনু নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে কমিটি থেকে পদত্যাগ করেন। উল্লেখ্য, গত ২২ জুন শরীফ রাফিকুজ্জামানকে আহবায়ক ও এম, মনসুর আলীকে সদস্য সচিব করে জেলা বিএনপি’র ৩৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন করেন দলের মহাসচিব মীর্জ ফকরুল ইসলাম আলমগীর।

এই বিভাগের অন্যান্য খবর