Opu Hasnat

আজ ২০ আগস্ট মঙ্গলবার ২০১৯,

গোপালগঞ্জে বিএনপি নেতাদের পদত্যাগ অব্যাহত গোপালগঞ্জ

গোপালগঞ্জে বিএনপি নেতাদের পদত্যাগ অব্যাহত

গোপালগঞ্জ জেলা বিএনপি’র সদ্য ঘোষিত আহবায়ক কমিটি থেকে পদত্যাগ অব্যাহত রয়েছে। এ পর্যন্ত ৩৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি থেকে ১০জন নেতা পদত্যাগ করেছেন। শনিবার সকালে আহবায়ক কমিটির সদস্য ও জেলা যুবদলের সাবেক সভাপতি এস এম আজিজুর রহমান বেনোর বাসভবনে সংবাদ সম্মেলন করে ওই কমিটির ৮ নেতা পদত্যাগ করেন। পদত্যাগকারী নেতারা হলেন, জেলা বিএনপি’র সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য এম সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম আহবায়ক মেজর (অবঃ) অহিদুল হক ইবুল, সদস্য  ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি  শেখ বদরুল আলম নাসিম, সদস্য ও জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক জিয়াউল কবির বিপ্লব, সদস্য ওমর ফারুক, খাইরুল ইসলাম ও অ্যাড. ফরহাদ হোসেন, হাবিব জান মিয়া।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, শেখ বদরুল আলম নাসিম। তিনি বলেন, নবগঠিত আহবায়ক কমিটিতে মাঠ পর্যায়ের পরীক্ষিত নেতা-কর্মীদের মূল্যায়ন না হওয়ায় তারা কমিটি থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। অপরদিকে, জেলা বিএনপি’র আরেক সাবেক সভাপতি ও বিএনপি’র প্রতিষ্ঠাকালীন নেতা এফ ই সরফুজ্জামান জাহাঙ্গীর দলের মহাসচিবের কাছে পদত্যাগ পত্র জমা দিয়েছেন বলে মোবাইল ফোনে এ প্রতিবেদককে জানান।

এরআগে গত মঙ্গলবার আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও জেলা বিএনপি’র সাবেক সাধরন সম্পাদক মনিরুজ্জামান পিনু নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে কমিটি থেকে পদত্যাগ করেন। উল্লেখ্য, গত ২২ জুন শরীফ রাফিকুজ্জামানকে আহবায়ক ও এম, মনসুর আলীকে সদস্য সচিব করে জেলা বিএনপি’র ৩৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন করেন দলের মহাসচিব মীর্জ ফকরুল ইসলাম আলমগীর।

এই বিভাগের অন্যান্য খবর