Opu Hasnat

আজ ১৭ জুলাই বুধবার ২০১৯,

আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার ফেয়ারে পাঁচ শতাধিক সিভি জমা শিক্ষানীলফামারী

আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার ফেয়ারে পাঁচ শতাধিক সিভি জমা

সৈয়দা রুখসানা জামান শানু, নীলফামারীর সৈয়দপুর থেকে : প্রথম বারের মতো সৈয়দপুর আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বাউস্ট) ক্যারিয়ার ফেয়ার’ অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপচার্য ও ক্যারিয়ার সোসাইটি বাউস্ট’র প্রধান উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল প্রফেসর ড. মো. লুৎফর বুধবার বিশ্ববিদ্যালয় ক্যাম্প চত্বরে ফেয়ারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন
 
এ সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ক্যারিয়ার সোসাইটির কর্ণেল মো. নিয়ামুল ইসলাম ফাতেমী বীরপ্রতীক, সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস.এম গোলাম কিবরিয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, ক্যারিয়ার সোসাইটি অব বাউস্ট সৈয়দপুরের সভাপতি আতিকুর রহমান ও সাধারণ সম্পাদক রুমানা জেসমিন ও ক্যারিয়ার ফেয়ার কর্মসূচি সমন্বয়ক রাশেদুজ্জামান রাতুল প্রমূখ। 

সরকারের এক্সেস টু ইনফরমেশন (এটুআই), নীলফামারী চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাষ্ট্রি, উত্তরা ইপিজেড, এক্সিলেন্স বাংলাদেশ এবং ইউথ প্রিনিউয়ার বাংলাদেশ সার্বিক সহযোগিতায় ক্যারিয়ার সোসাইটি বাউস্ট আয়োজিত ক্যারিয়ার ফেয়ারে দেশী ও বিদেশী চাকুরী দাতা ১০টি কোম্পানি অংশগ্রহণ করেন। 

আয়োজকরা জানান, সৈয়দপুর আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্পন্নকারী শিক্ষার্থীদের সঙ্গে করপোরেট প্রতিষ্ঠানের সংযোগ স্থাপনসহ ভবিষ্যৎ কর্মক্ষেত্রে প্রতিবন্ধকতা দূরীকরণের লক্ষ্যে এই ক্যারিয়ার ফেয়ার এর আয়োজন করা হয়। দিনব্যাপী এই ফেয়ারে বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের স্নাতক সম্পন্নকারীসহ পাঁচ শতাধিক শিক্ষার্থী তাদের পছন্দের করপোরেট প্রতিষ্ঠানে সিভি জমা দেন।