Opu Hasnat

আজ ৮ ডিসেম্বর রবিবার ২০১৯,

একজন ভালো সাংবাদিক সমাজের দর্পণ : নবাগত জেলা প্রশাসক ফরিদপুর

একজন ভালো সাংবাদিক সমাজের দর্পণ : নবাগত জেলা প্রশাসক

একজন ভালো সাংবাদিক সমাজের দর্পন হিসেবে কাজ করে বলে মনে করেন ফরিদপুরের নবাগত জেলা প্রশাসক অতুল সরকার। তিনি বলেন, সাংবাদিকদের সাথে আমার মনের অনুকরন সব সময় এক হয়ে কাজ করবে। আর জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন কালে কোন অন্যায় আবাদারের কাছে মাথানত করবেন না বলে তিনি জানিয়ে দেন। 

বুধবার বিকাল চারটায় ফরিদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে ফরিদপুরে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নবাগত জেলা প্রশাসক আরো বলেন বঙ্গবন্ধুর এই জেলায় (সাবেক ফরিদপুর জেলা) জেলা প্রশাসক হিসেবে যোগ দিতে পেরে নিজেকে গর্বিত মনে করি। একই সঙ্গে প্রতিদিন সংবাদের পাতায় একটি করে ভালো নিউজ ফরিদপুর নিয়ে থাকবে এই প্রত্যাশা রাখেন।   তিনি আরো বলেন সৎ সাহস নিয়ে কাজ করাই হবে তার প্রধানতম কাজ। আর এই জন্য তিনি কেমন সেটা সময় বলে দিবে বলে তিনি জানান। সর্বশেষে তিনি ফরিদপুরের সাংবাদিকসহ সকল পর্যায়ের মানুষের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন। 

ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোকসানা রহমানরে সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল, প্রফেসর মোঃ শাহজাহান, আতম আমীর আলী টুকু, মো. রেশাদুল হাকিম, পান্না বালা, নিমেলেন্দু চক্রবর্তী শংকর, মোঃ হাসানউজ্জামান, কামরুজ্জামান সোহেল, আবিদুর রহমান নিপু, বিজয় পোদ্দার, মোঃ রবি, মোঃ হায়দার আলী প্রমুখ।