Opu Hasnat

আজ ২১ জুলাই রবিবার ২০১৯,

দৌলতদিয়ায় আওয়ামী লীগ প্রার্থী হলেন নুরুল ইসলাম মন্ডল রাজবাড়ী

দৌলতদিয়ায় আওয়ামী লীগ প্রার্থী হলেন নুরুল ইসলাম মন্ডল

আসন্ন রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হয়েছেন নুরুল ইসলাম মন্ডল।

বুধবার বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। 

এদিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডলকে আওয়ামী লীগের প্রার্থী মনোনীত করায় সন্তুষ্টি প্রকাশ করেছেন দৌলতদিয়ার সাধারন ভোটাররা। 

গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাস করে। আওয়ামী লীগ সরকারের আমলে দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন হয়েছে। মানুষ আজ শান্তিতে ঘুমাতে পারছে। তিনি আরো বলেন, আমি দীর্ঘ্যদিন দৌলতদিয়ায় চেয়ারম্যান হিসেবে জনগনের পাশে থেকেছি। জনগনের জন্য রাজনীতি করি। আগামীতে দৌলতদিয়ার মানুষের পাশে থাকার সুযোগ চাই। সেই সাথে ভোট চাই নৌকা মার্কায়।

জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান জানান, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ও দেবগ্রাম নদী ভাঙনের কারণে ওয়ার্ড পুণঃবিন্যাস ও সীমানা জটিলতায় নির্ধারিত সময়ের ৩ বছর পর তফশিল ঘোষনা করা হয়েছে।

ঘোষিত তফশিল অনুযায়ী মনোনয়পত্র দাখিলের শেষ তারিখ ৩০ জুন, বাছাই ২ জুলাই, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৯ জুলাই ও ২৫ জুলাই ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।