Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

সুনামগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১, গুরুতর আহত ৬ সুনামগঞ্জ

সুনামগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১, গুরুতর আহত ৬

সুনামগঞ্জ সদর উপজেলার জানিগাওঁ এলাকায় একটি যাত্রীবাহি  বাস ও সিএনজি চালিত অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে একজন যাত্রী নিহত আর ৬ জন গুরুতর আহত হয়েছেন। নিহতের নাম মোঃ নুর হোসেন(২৭)। সে সদর উপজেলার নলুয়ারপাড় গ্রামের আনিস উল্ল্যার ছেলে। 

আহতরা হলেন- মোছাঃ হাসিনা বেগম(৩০)। তিনি একই উপজেলার নলুয়ারপাড় গ্রামের জমির হোসেনের স্ত্রী, সিএনজির চালক মোঃ হাসান আলী (২৭)। সে জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের পাগলা পশ্চিমপাড়া গ্রামের মোঃ রফিক উদ্দিনের ছেলে, মোঃ সেলিম মিয়া(৩৫), সে সদর উপজেলার নলুয়ারপাড় গ্রামের মোঃ মোস্তফা মিয়ার ছেলে,মোঃ ফকির মিয়া(৯), সে একই উপজেলার নলুয়ারপাড় গ্রামের জমির উদ্দিনের ছেলে,মোঃ আপন মিয়া(১১), সে একই এলাকার জমির উদ্দিনের ছেলে এবং মোছাঃ  সানেরা বেগম(৩৫), সে সদর উপজেলার নলুয়ারপাড় গ্রামের তাজির ইসলামের স্ত্রী। র্দূঘটনার পর পুলিশ ও স্থানীয় জনগনের সহায়তায় গুরুতর আহত সবাইকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসার পর প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত ডাক্তার তাদের সকলের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের নির্দেশ দেয়া হয়।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় জানিগাঁও এলাকায় এ র্দূঘটনাটি ঘটে। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে র্দূঘটনা কবলিত এলাকায় উদ্ধার তৎপরতা শুরু করলে ও বাসের ঘাতক চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। লাশটি ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে বাসটি সিলেট থেকে যাত্রী নিয়ে সুনামগঞ্জে আসার পথে এবং সিএনজিটি যাত্রী নিয়ে মদনপুরে যাওয়ার পথে জানিগাঁও এলাকায় দুটি যানবাহনের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনাটি ঘটে বলে জানান ঘটনাস্থলে উপস্থিত মডেল থানার এ এস আই মোঃ রেজা। 

এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

এই বিভাগের অন্যান্য খবর