Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের নাইট গার্ড নিখোঁজ! ফরিদপুর

ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের নাইট গার্ড নিখোঁজ!

ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের নাইট গার্ড ইয়াকুব আলীকে (৩৮) কোথাও খুজেঁ পাওয়া যাচ্ছে না। আর এ ঘটনায় এক ধোয়াঁশা তৈরি হয়েছে সকলের মাঝে। এদিকে ওই স্কুলের প্রধান শিক্ষকের রুমের সামনে বেশ খানিকটা রক্তের প্রলেপ ছড়িয়ে থাকায় ধোয়াঁশা আরো বেশী প্রকট হয়েছে। এদিকে পরিবার ও শিক্ষকদের ধারনা তাকে মেরে লাশ গুম করে ফেলা হয়েছে অন্য কোথাও।

এর আগে সোমাবার রাতে ডিউটিরত অবস্থায় নিখোঁজ হন তিনি। নিখোজঁ ইয়াকুব আলী জেলার নগরকান্দা উপজেলার পশ্চিম বিলনালিয়া গ্রামের মৃত সালাম সেকের পুত্র। তার স্ত্রীসহ দুই পুত্র সন্তান রয়েছে। 

এ ব্যাপারে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শামিমা শিমু বলেন, গত বছর দুয়েক হলো সে এখানে স্কুলের নাইট গার্ড হিসেবে কাজ শুরু করেছে। মঙ্গলবার সকালে আমি স্কুলে এসে দেখি আমার রুমের সামনে রক্তের দাগ। সঙ্গে সঙ্গে পুলিশসহ সবাইকে জানায়। তারাও এসে সব জায়গায় তল্লাশী করে কোথাও তার খোঁজ পাওয়া যায়নি। পরে পরিবারের কাছে জানালে তারাও জানে না বলে জানায়। 

তার স্ত্রী সখিনা বেগম জানান, সে বাড়ীতে যায়নি, স্কুলের ফোন পেয়ে আমরা এখানে এসেছি। আত্রীয় স্বজনসহ অন্যসব জায়গায় খোজঁ নিয়েছি কোথাও তাকে পাওয়া যাচ্ছে না বলে তিনি জানান। 

ফরিদপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ এএফএম নাসিম জানান, আমরা খবর পেয়ে সকালেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। স্কুলের প্রধান শিক্ষকের রুমের সামনে বেশ খানিকটা রক্তের প্রলেপ ছড়িয়ে রয়েছি যা খুবই রহস্যজনক। এ ঘটনায় জোর তদন্ত চালানো হচ্ছে বলে তিনি জানান।