Opu Hasnat

আজ ১৩ নভেম্বর বুধবার ২০১৯,

দিনাজপুরে ট্রেন-কার মুখোমুখী সংঘর্ষে আহত ১ দিনাজপুর

দিনাজপুরে ট্রেন-কার মুখোমুখী সংঘর্ষে আহত ১

দিনাজপুরে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন ও কার মুখোমুখী সংঘর্ষে একজন আহত হয়েছেন। জানা যায়, শহরের কাচারী রেলঘুন্টি ১৯ নম্বর গেটে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন ও কার মুখোমুখী সংঘর্ষে প্রাইভেট কার দুমড়ে মুচরে গেছে। 

দিনাজপুর পৌর এলাকার ১৯নং রেলঘুন্টি গেটে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড় আন্তঃ নগর এক্সপ্রেস সকাল সাড়ে ১০টায় দিনাজপুর রেলঘুন্টির রেল ক্রোসিং এর এসে পৌছালে পুলহাট থেকে ছেড়ে আসা গোল্ডে লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর একটি সাদা প্রাইভেট কার রেলঘুন্টি ক্রোস করতে গিয়ে ট্রেন ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ফলে প্রাইভেট কারটি ঘটনাস্থল থেকে প্রায় ১৫-২০ ফিট দূরে ছিটকে পড়ে। প্রাইভেট কার যার নং-ঢাকা মেট্রো-গ-১৯-৩৪৯৩ চালক যাদব চন্দ্র রায় সামান্য আহত হয়ে প্রাণে বেঁচে যান। শুধু তাই নয় উক্ত প্রাইভেট কারটি গ্যাস চালিত ছিল। সুভাগ্যবসত কারের গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরিত হয়নি। দূর্ঘটনা কবলিত গাড়িটি জি.আর.পি পুলিশ তার জিম্মায় নিয়ে যায়। 

দূর্ঘটনা কারণ সম্পর্কে জানতে চাওয়া হলে উপস্থিত সাধারণ মানুষ বলেন, গেটম্যান সময়মত গেট বন্ধ না করার কারণে এই দূর্ঘটনাটি ঘটেছে। এব্যাপারে গ্যাটম্যান মোঃ জাহাঙ্গীর আলম এর সাথে কথা বলা হলে তিনি বলেন, পঞ্চগড় আন্তঃ নগর এক্সপ্রেস দিনাজপুরের সময় হচ্ছে সকাল সাড়ে ৭টা অথচ উক্ত ট্রেন এসে পৌছায় সাড়ে ১০টায় আমি আমার দায়িত্ব টিক সময়মত পালন করেছি। এ খবর লেখা পর্যন্ত জি.আর.পি থানায় গোল্ডেন লাইফ ইন্স্যুরেন্সকে বিবাদী করে মামলার প্রস্তুতি চলছিলো।