Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

চট্টগ্রামে এক স্বর্ণ ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার চট্টগ্রাম

চট্টগ্রামে এক স্বর্ণ ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার

নগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকা থেকে সঞ্জয় ধর (৪৬) নামে এক স্বর্ণ ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার দুপুরে আয়েশার মায়ের গলির মনিশ্রী জুয়েলার্স নামের স্বর্ণের দোকান থেকে মরদেহটি উদ্ধার করে ইপিজেড থানা পুলিশ। সঞ্জয় ধরের বাড়ি কক্সবাজারের রামু উপজেলায় হলেও ব্যবসা সূত্রে থাকতেন বন্দরটিলা এলাকায়। তিনি রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের মৃত সুধারাম ধরের পুত্র ।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, গত শুক্রবার রাতে ওই দোকানে ৪ থেকে ৫ জন লোক বসে তার সঙ্গে আড্ডা দিয়েছিলেন। মনিশ্রী জুয়েলার্সে স্বর্ণ কেনা-বেচার পাশাপাশি সুদের ব্যবসাও চলতো।  রোববার ওই দোকান থেকে পচা গন্ধ ছড়িয়ে পড়লে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ এসে দেখে দোকানটি তালাবদ্ধ নয়, তবে গ্রিলের দরজা লাগানো ছিল। দরজা খুলে দেখা যায়, সঞ্জয় ধরের গলাকাটা মরদেহ পড়ে আছে। তার পেটের দুইপাশেও ছুরিকাঘাত করা হয়েছে। পুলিশ ধারণা করছে, টাকার লেনদেন সংক্রান্ত ঘটনায় সঞ্জয়কে হত্যা করা হয়েছে। যাওয়ার সময় সিসিটিভি খুলে নিয়ে যায় হত্যাকারীরা।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (বন্দর) মো. কামরুল হাসান বলেন, এটি পরিকল্পিত হত্যাকান্ড। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা মামলা নিচ্ছি। ঘটনায় জড়িতদের ধরতে ইতোমধ্যে পুলিশ কাজ করছে।